ভিতরে

তিন মাসের জন্য ছিটকে গেলেন স্টোকস

আঙ্গুল ভেঙ্গে যাওয়ায় অন্তত ১২ সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে যেতে হচ্ছে ইংলিশ অল রাউন্ডার বেন স্টোকসকে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) এই ইনজুরির কবলে পড়েছেন তিনি। দেশটির ক্রিকেট কর্মকর্তারা আজ শুক্রবার একথা জানিয়েছে।
এক সংবাদ বিজ্ঞপ্তিতে ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) জানায়, ‘বৃহস্পতিবার আমরা বেন স্টোকসের বাঁ হাতের তর্জনির এক্সরে ও সিটি স্ক্যানের রিপোর্ট পেয়েছি। এতে মনে হচ্ছে এই অল রাউন্ডারকে অন্তত ১২ সপ্তাহের জন্য মাঠের বাইরে কাটাতে হবে। ’
বর্তমানে আইপিএলের ফ্য্রাঞ্চাইজি রাজস্তান রয়্যালসের হয়ে ভারতে খেলতে থাকা স্টোকস কালই রওয়ানা দিবেন দেশের উদ্দেশ্যে। সোমবার লিডসে অস্ত্রোপাচার করাবেন তিনি।
গত সেমাবার পাঞ্জাব কিংসের বিপক্ষে আইপিএলের ম্যাচ চলাকালে ফিল্ডিং করার সময় ডিপ অঞ্চলে ক্যারিবীয় ব্যাটসম্যান ক্রিস গেইলের ক্যাচ নিতে গিয়ে এই ইঞ্জুরির কবলে পড়েন স্টোকস।
এই ইনজুরির কারণে আগামী জুনে নিউজিল্যান্ডের বিপক্ষে ইংল্যান্ডের হয়ে দুই টেস্টের সিরিজে খেলতে পারছেন না স্টোকম। একই সঙ্গে শ্রীলংকার বিপক্ষে সিমিত ওভারের ম্যাচেও অংশ নিতে পারছেন না ইংলিশ অল রাউন্ডার।
আগামী জুলাইয়ে পাকিস্তানের বিপক্ষে সাদা বলের সিরিজ দিয়ে খেলায় ফিরতে পারেন তিনি। একই মাসে ভারতের বিপক্ষে শুরু হওয়া ৫ ম্যাচের টেস্ট সিরিজে অংশ নিবে ইংল্যান্ড।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

হাসপাতালে ভর্তি হলেন করোনা আক্রান্ত আকরাম

‘ক্ষতিকর কর্মকান্ড’ চালানো প্রশ্নে রাশিয়ার রাষ্ট্রদূতকে ডেকে পাঠিয়েছে যুক্তরাজ্য