ভিতরে

রোইংয়ের দুটি স্বর্ণ পদক জয় করেছে কেরানীগঞ্জ, তায়কোয়ানন্ডোতে মাসুদ ও মাসুমের স্বর্ণ জয়

বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন (বিওএ) আয়োজিত বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসের রোইংয়ে পুরুষ ও মহিলা উভয় বিভাগেই স্বর্ণ পদক জয় করেছে কেরানীগঞ্জ।
আজ রাজধানীর হাতিরঝিলে অনুষ্ঠিত রোইংয়ের পুরুষ ইভেন্টে আলী নগর রোইং ক্লাব আর নারীদের বিভাগে স্বর্ণ জিতেছে চুনকুটিয়া রোইং ক্লাব।
নারীদের বিভাগে অংশগ্রহণকারী তিনটি দলই ঢাকার। রৌপ্য জিতেছে ইউনিভার্সেল রোইং ক্লাব আর ব্রোঞ্জ জিতেছে নিউ ইয়ং স্টার রোইং ক্লাব। নারীদেও এক একটি নৌকায় বৈঠা হাতে ছিলেন ছয় জন কওে নারী রোয়ার।
স্বর্ণ জয়ী নারী দলের দলপতি চঞ্চলা রায় পদক পেয়ে সন্তুষ্টি প্রকাশ করে বলেন, অনুশীলনের সুযোগ পেলে আরও ভালো করতে পারতেন।
পুরুষদের বিভাগে স্বর্ণ জয়ী আলী নগর রোইং ক্লাবের দলপতি মনির হোসেন বলেন, ‘করোনা শুরু হওয়ার পর গত দু বছর পানিতে বৈঠা হাতে নামা হয়নি। তারপরও ঐতিহাসিক এই গেমসে খেলতে পেরে সরকার এবং ফেডারেশনের কাছে কৃতজ্ঞ।’
পুরুষদের বিভাগে রৌপ্য জয় করেছে নিউ গাজী ক্লাব এবং ব্রোঞ্জ পেয়েছে বরিশাল রোইং ক্লাব। পুরুষ বিভাগে এক একটি নৈকায় বৈঠা হাতে ছিলেন ১০ জন কওে রোয়ার।

তায়কোয়ানন্ডোতে মাসুদ ও মাসুমের স্বর্ণ জয়
ঢাকা, ৯ এপ্রিল, ২০২১ (বাসস): বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসে তায়কোয়ানন্ডো ইভেন্টে আজ স্বর্ণ জিতেছেন বাংলাদেশ সেনাবাহিনীর মাসুদ পারভেজ ও বর্ডার গার্ড বাংলাদেশের মাসুম খান।
সিনিয়র পুরুষ অনূর্ধ্ব-৭৪ কেজি ওজন শ্রেনিতে বর্ডার গার্ড বাংলাদেশের মাসুম খান ২০-১৭ স্কোরে বাংলাদেশ সেনাবাহিনীর মো. নাসির পারভেজকে হারিয়ে স্বর্ণ পদক জয় করেন। এতে যৌথভাবে ব্রোঞ্জ পদক জয় করেছেন বাংলাদেশ আনসার ও ভিডিপির মো:জাহিদুল ইসলাম এবং রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার আব্দুর রহিম।
সিনিয়র পুরুষ অনূর্ধ্ব-৮৭ কেজি ওজন শ্রেনিতে বর্ডার গার্ড বাংলাদেশের মো.রাসেল খানকে ২৫-১৫ স্কোরে সেনাবাহিনীর মো.মাসুদ পারভেজকে হারিয়ে স্বর্ন জয় করেন। এতে যৌথভাবে ব্রোঞ্জ পদক জিতেছেন বাংলাদেশ আনসার ও ভিডিপির আলমগীর এবং সিরাজগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার মো.নয়ন।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

বাড়ি ফিরলেন টেন্ডুলকার

চিলিতে ৪ হাজার ২শ’ টন স্যামন ফিস মারা গেছে