ভিতরে

সেঞ্চুরির পর বল হাতেও উজ্জল নাসির

বঙ্গবন্ধু জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) ২২তম আসরের প্রথম রাউন্ডে প্রথম স্তরের ম্যাচে ঢাকা বিভাগের বিপক্ষে সেঞ্চুরি করেন রংপুর বিভাগের নাসির হোসেন। সেঞ্চুরি পর বল হাতে চমক দেখিয়েছেন তিনি। নাসিরের অলরাউন্ড নৈপুন্যে লড়াইয়ে ফিরেছে রংপুর।
প্রথম ইনিংসে ঢাকা বিভাগের ৩৬৫ রানের জবাবে ২৩০ রানে অলআউট হয় রংপুর। এরমধ্যে নাসিরের অবদান ১১৫ রান। রংপুরের ব্যাটিং শেষে নিজেদের দ্বিতীয় ইনিংস শুরু করে ১২৮ রানেই গুটিয়ে যায় ঢাকা। বল হাতে মাত্র ২১ রানে ৪ উইকেট নেন নাসির।
রংপুরকে জিততে ২৬৪ রানের টার্গেট দেয় ঢাকা বিভাগ। জবাব দিতে নেমে তৃতীয় দিন শেষে ২ উইকেটে ৩৫ রান করেছে রংপুর। আগামীকাল ম্যাচের শেষ দিনে ৮ উইকেট হাতে নিয়ে ২২৯ রান করতে হবে রংপুরকে।
বিকেএসপির চার নম্বর মাঠে অনুষ্ঠিত ম্যাচের দ্বিতীয় দিন শেষে নিজেদের প্রথম ইনিংসে ৭ উইকেটে ১৯৪ রান করেছিলো রংপুর। ৯৩ রানে অপরাজিত ছিলেন নাসির। তার সঙ্গী আলাউদ্দিন বাবুর রান ছিলো অপরাজিত ১২।
তৃতীয় দিন প্রথম শ্রেনির ক্রিকেটে অষ্টম সেঞ্চুরি তুলে নেন নাসির। শেষ পর্যন্ত শেষ ব্যাটসম্যান হিসেবে আউট হন তিনি। তার ২৫২ বলের ইনিংসে ১১টি চার ও ৪টি ছক্কা ছিলো।
এরপর দ্বিতীয় ইনিংস শুরু করে নাসির, সোহরাওয়ার্দি শুভ ও মাহমুদুল হাসানের ঘুর্ণিতে পড়ে ঢাকা বিভাগ। শুভ ৩টি ও মাহমুদুল ২টি উইকেট নেন।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট
উত্তর দিন

মন্তব্য করুন

মুজিব বর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে জেসী এম পি র জাতীয় পতাকা ও মাস্ক বিতরণ।

আইপিএলের প্রস্তুতি শুরু করেছেন সাকিব