ভিতরে

ভ্যাকসিন নেয়ার দু’দিন পর করোনা পজিটিভ ইমরান খানের

প্রাণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত পাকিস্তানের প্রধানমন্ত্রী ও দেশটি ক্রিকেট দলের সাবেক বিশ্বকাপ জয়ী অধিনায়ক ইমরান খান। ভ্যাকসিনের প্রথম ডোজ দেয়ার দু’দিন পর করোনায় আক্রান্ত হন ইমরান।
দেশটির সংক্রামক রোগ এবং স্বাস্থ্য বিষয়ক প্রধানমন্ত্রীর বিশেষ পরামর্শদাতা ডাক্তার ফয়সাল সুলতান এই খবরটি নিশ্চিত করেছেন।
সুলতান আরও জানান, করোনায় আক্রান্ত হয়েছেন ৬৮ বছর বয়সী ইমরান। তার মধ্যে সামান্য লক্ষন আছে। বর্তমানে নিজ বাসভবনে আইসোলেশনে আছেন ইমরান।
মাত্র দু’দিন আগেই করোনাভাইরাস প্রতিরোধের প্রথম ডোজের ভ্যাকসিন নিয়েছিলেন ২০১৮ সালের আগস্টে পাকিস্তানের প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়া ইমরান।
একটি সূত্র বলছে, গত কিছু দিনে বেশক’টি সভায় অংশ নিয়েছেন ইমরান। এর মধ্যে একটি ছিল রাজধানী ইসলামাবাদে। যেখানে বহু লোকের সমাগমে মাস্ক না পরেই বক্তৃতা দিয়েছিলেন তিনি। এছাড়াও গত শুক্রবার দুস্থ ও দরিদ্রদের জন্য একটি আবাসন প্রকল্প উদ্বোধন করার জন্য একটি সভায় যোগ দিয়েছিলেন তিনি।
করোনায় আক্রান্ত ইমরান খানের দ্রুত আরোগ্য কামনা করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে মোদি লিখেন, ‘কোভিড-১৯ থেকে প্রধানমন্ত্রী ইমরান খানের দ্রুত আরোগ্য কামনা করছি এবং তার জন্য শুভ কামনা।’
যুক্তরাষ্ট্রের জন্স হপকিন্স ইউনিভার্সিটির তথ্য অনুযায়ী, পাকিস্তানে ৬,২৩,১৩৫ জন করোনাভাইরাসে আক্রান্ত হন। মারা গেছেন ১৩,৭৯৯ জন।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

বিদেশী দর্শকদের ছাড়াই অনুষ্ঠিত হবে টোকিও অলিম্পিক

কাল শুরু বঙ্গবন্ধু এনসিএল