ভিতরে

ইংল্যান্ডের কাছে ৭ উইকেটে হারলো বাংলাদেশ লিজেন্ডসরা

রোড সেফটি ওয়ার্ল্ড টি-টুয়েন্টি সিরিজে টানা দ্বিতীয় হারের স্বাদ পেলো বাংলাদেশ লিজেন্ডস। গতরাতে নিজেদের দ্বিতীয় ম্যাচে ইংল্যান্ড লিজেন্ডস’র কাছে ৭ উইকেটে হারলো মোহাম্মদ রফিকের নেতৃত্বাধীন বাংলাদেশ লিজেন্ডস।
রায়পুরে টস জিতে প্রথমে বাংলাদেশকে ব্যাটিংএর আমন্ত্রন জানায় ইংল্যান্ড লিজেন্ডস। উদ্বোধনী জুটিতে ২৩ বলে ২০ রানের জুটি গড়েন দুই ওপেনার নাজিমুদ্দিন ও জাভেদ ওমর।১২ রান করা নাজিমুদ্দিনের বিদায়ে প্রথম উইকেট হারায় বাংলাদেশ।
এরপর ৫৫ রানের মধ্যে দ্রুতই ৪ উইকেট হারায় বাংলাদেশ। জাভেদ ৫, নাফিস ইকবাল ৮, হান্নান সরকার ১৩ ও রাজিন সালেহ ৫ রান করেন। ষষ্ঠ উইকেটে ৫১ রানের জুটি গড়েন খালেদ মাসুদ ও মুশফিকুর রহমান। ৩৯ বলে ৩টি চারে ৩১ রান করে আহত অবসর নেন মাসুদ। তবে ২৬ বলে ৪টি চারে ৩০ রানে অপরাজিত থেকে বাংলাদেশকে সম্মানজনক স্কোর এনে দেন মুশফিকুর। ২০ ওভারে ৫ উইকেটে ১১৩ রান করে বাংলাদেশ।
১১৪ রানের সহজ লক্ষ্য ৩৬ বল বাকী রেখেই স্পর্শ করে ফেলে ইংল্যান্ড। দুই ওপেনার ফিল মাস্টার্ড ২৭ ও অধিনায়ক কেভিন পিটারসেন ৪২ রান করেন। ১৭ বলে ৭টি চার ও ১টি ছক্কা মারেন পিটারসেন। তিন নম্বরে নামা ড্যারেন ম্যাডি অপরাজিত ৩২ রান করে দলের জয় নিশ্চিত করেন। ম্যাচ সেরা হয় পিটারসেন। বাংলাদেশের রফিক ৩১ রানে ২টি ও আলমগীর কবির ২৬ রানে ১ উইকেট নেন।
নিজেদের প্রথম ম্যাচে ভারতের কাছে ১০ উইকেটে হেরেছিলো বাংলাদেশ।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

টি-টুয়েন্টি: অ্যালেনের তিন ছক্কায় রোমাঞ্চকর জয়ে সিরিজ ওয়েস্ট ইন্ডিজের

মৌমিতা হেনার নৈপুন্যে বঙ্গবন্ধু বাংলাদেশ গেমসের ফাইনালে নীল দল