ভিতরে

পিএসজির সেরাটা এখনো বাকি : এমবাপ্পে

সুত্র ও ছবিঃ বাসস

কিলিয়ান এমবাপ্পে মনে করেন প্যারিস সেন্ট জার্মেই’র (পিএসজি) সেরাটা এখনো বাকী আছে। মঙ্গলবার ক্যাম্প ন্যু-য়ে অনুষ্ঠিত চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলর ১ম লেগের ম্যাচে তার হ্যাটট্রিকে স্বাগতিক বার্সেলোনাকে ৪-১ গোলে পরাজিত করেছে প্যারিস জায়ান্টরা। শুরুতে পিছিয়ে পড়ার পরও এই জয়ে টুর্নামেন্টের শেষ আটের পথে অনেকটাই এগিয়ে গেছে পিএসজি।
খেলা শেষে ফরাসি সম্প্রচারক আরএমসি স্পোর্টসকে এমবাপ্পে বলেন,‘ আমরা খুবই সন্তুষ্ট। এটি ছিল আমাদের কাছে খুবই গুরুত্বপূর্ণ ম্যাচ। আমরা জয়ের লক্ষ্য নিয়েই এখানে এসেছি। সেই অনুযায়ী আমরা আমাদের কাজ সম্পন্ন করেছি।’
ইনজুরিতে পড়া নেইমার ও এ্যাঞ্জেল ডি মারিয়ার অনুপস্থিতি সত্বেও দারুন এই জয়টি পেয়েছে পিএসজি। শুধু তাই নয়, লিওনেল মেসির পেনাল্টি গোলে শুরুতে পিছিয়ে পড়েছিল ফরাসি জায়ান্টরা। কিন্তু হ্যাটট্রিকম্যান এমবাপ্পে এর আঁচড় পড়তে দেননি দলের উপর। তিনি ছাড়াও পিএসজির হয়ে বাকী গোলটি করেছেন মইস কিন।
পিএসজির এই অসাধারণ জয়ে নব নিযুক্ত কোচ মরিসিও পচেত্তিনোর ভুমিকা কতখানি ছিল জানতে চাইলে জবাবে এমবাপ্পে বলেন, আগের কোচের গড়ে দেয়া ভিত্তির উপর আর্জেন্টাইন ওই কোচ আমাদের এই অবস্থানে নিয়ে এসেছেন।
বিশ^কাপ জয়ী ২২ বছর বয়সি এই ফরাসি তারকা বলেন,‘ এখানে আসার পর থেকে কোচ দুর্দান্ত ভাবে কাজ করে যাচ্ছেন। তিনি আমাদের ফাইনালে নেয়া থমাস টাচেলের অসম্পন্ন কাজগুলোও সম্পন্ন করছেন। ’
এমবাপ্পে হচ্ছেন চ্যাম্পিয়ন্স লিগে ক্যাম্প ন্যু সফরে গিয়ে বার্সেলোনার বিপক্ষে হ্যাটট্রিক পাওয়া দ্বিতীয় ফুটবলার। এর আগে ১৯৯৭ সালে ডায়নামো কিয়েভের হয়ে হ্যাটট্রিক করেছিলেন আন্দ্রে শেভচেঙ্কো।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

এবার নিজেদের মাঠে ক্রিকেট ফেরাচ্ছে ওয়েস্ট ইন্ডিজ

কোভিড-১৯ নিয়ম ভঙ্গের দায়ে বিচারের মুখোমুখি ল্যাৎসিও