ভিতরে

চট্টগ্রামে টিন স্কোয়াডের ৫ সদস্য গ্রেফতার

সন্ত্রাসী কার্যক্রমের প্রস্তুতিকালে চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালি এলাকা হতে কিশোর গ্যাং ‘টিন স্কোয়াড’র সক্রিয় ৫ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।
র‌্যাব-৭ জানায়, বিশেষ সংবাদের মাধ্যমে তারা জানতে পারে, কতিপয় দুষ্কৃতিকারী কিশোর গ্যাং সদস্য দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে কদমতলী বিআরটিসি বাসস্ট্যান্ডের পাশে নিভৃত স্থানে সমবেত হয়েছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি দল গত বৃহস্পতিবার অভিযান চালিয়ে ‘টিন স্কোয়াড’ নামে কিশোর গ্যাং-এর সক্রিয় সদস্য রাহি উদ্দিন রহমান নিশান (১৭), রবিউল হাসান (১৭), শাহিনুজ্জামান মাসুম (১৭), তাফহিম মো. মারুফ (১৬) ও আবরার মুনতাসির আদনান (১৪)-কে গ্রেফতার করে। তারা নগরীর বাকলিয়া ও বহদ্দারহাট এলাকায় বসবাস করছিল।
আটকের পর জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে, সন্ত্রাসী ও অপরাধমূলক কর্মকা- করার জন্য তারা একত্রিত হয়েছিল। আটক আসামিদের দেহ তল্লাশী করে ধারালো ২টি স্টিলের চাকু উদ্ধার করা হয়।
এই কিশোর গ্যাংটি নগরীর কোতোয়ালী থানা এলাকায় রাস্তায় সংঘবদ্ধ হয়ে মারামারি, ছিনতাই, চাঁদাবাজি ও এলাকায় প্রভাব বিস্তার করাসহ বিভিন্ন অপকর্মে জড়িত। তাদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা রয়েছে।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

সিসি ক্যামেরার আওতায় আসছে খাগড়াছড়ির গুইমারা উপজেলা

নওগাঁয় উই টিমের অফলাইন মিটিং ও হাটবাজার অনুষ্ঠিত