ভিতরে

পাকিস্তানের বিপক্ষে আফগানিস্তান দলে ফিরলেন নবি

পাকিস্তানের বিপক্ষে আসন্ন তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য আফগানিস্তান দলে ফিরলেন সাবেক অধিনায়ক মোহাম্মদ নবি। দলে নতুন মুখ বাঁ-হাতি ওপেনার সেদিকুল্লাহ আতাল।
গত মাসে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দলে ছিলেন না নবি।  ঐ সিরিজের স্কোয়াড থেকে আরও কিছু পরিবর্তন হয়েছে। দলে জায়গা হারিয়েছেন রহমত শাহ ও হযরতউল্লাজ জাজাই। রিজার্ভ তালিকায় আছেন নিজাত মাসুদ ও জহির খান।
গত টি-টোয়েন্টি বিশ্বকাপের পর অধিনায়কত্ব ছাড়েন নবি। জাতীয় দলের হয়ে গত নভেম্বরে শ্রীলংকার বিপক্ষে ওয়ানডে সিরিজে খেলেছেন তিনি।
ঘরোয়া টি-টোয়েন্টিতে ১২ ম্যাচে ১৫২ রান করেছেন নতুন মুখ ২১ বছর বয়সী সেদিকুল্লাহ।
সংযুক্ত আরব আমিরাতের শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে আগামী ২৪ মার্চ থেকে শুরু হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। পরের দু’টি ম্যাচ হবে যথাক্রমে- ২৬ ও ২৭ মার্চ।
পাকিস্তানের বিপক্ষে আফগানিস্তান টি-টোয়েন্টি দল : রশিদ খান (অধিনায়ক), রহমানউল্লাহ গুরবাজ (উইকেটরক্ষক), ইব্রাহিম জাদরান, উসমান গনি, সেদিকুল্লাহ আতাল, নাজিবুল্লাহ জাদরান, আফসার জাজাই, করিম জানাত, মোহাম্মদ নবি, আজমতউল্লাহ ওমরজাই, গুলবাদিন নাইব, শরফুদ্দিন আশরাফ, নুর আহমাদ, মুজিব উর রহমান, ফরিদ আহমাদ, ফজলহক ফারুকি ও নাভিন-উল-হক।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

৫ অক্টোবর শুরু ওয়ানডে বিশ্বকাপ!

টি-টোয়েন্টি দলে নতুন মুখ রিশাদ-জাকের, বাদ আফিফ