ভিতরে ,

বিএনপি ক্ষমতায় যেতে বিদেশিদের কাছে ধর্না দিচ্ছে : কামরুল ইসলাম 

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য কামরুল ইসলাম বলেছেন, বিএনপি জনগণকে ভালোবাসে না, তাদের মানুষের ভোটের দরকার হয় না। তারা কীভাবে ষড়যন্ত্র করে ক্ষমতায় যাবে সেজন্য বিদেশিদের কাছে ধর্না দেয়। 
আজ মঙ্গলবার কেরানীগঞ্জ মডেল থানার রুহিতপুর ইউনিয়নের সোনাকান্দা উচ্চ বিদ্যালয়ের সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
কামরুল ইসলাম বলেন, মানুষের কষ্ট নিয়ে বিএনপি আন্দোলন করে, কিন্তু জনগণ সেই আন্দোলন সমর্থন করে না। জনগণ বিশ্বাস করে, এই কষ্ট থেকে একমাত্র প্রধানমন্ত্রী  শেখ হাসিনাই তাদের উত্তরণ করতে পারেন। 
তিনি বলেন, যুক্তরাষ্ট্র আজ গণতন্ত্রের কথা বলে। ওদের দেশের নির্বাচন দেখে না। ট্রাম্পের নির্বাচন যতটা বিতর্কিত ও প্রশ্নবিদ্ধ হয়েছে যুক্তরাষ্ট্রের ইতিহাসে এমন বিতর্কিত ও প্রশ্নবিদ্ধ নির্বাচন হয়নি। তারা আবার বলে, বাংলাদেশের নির্বাচন সুষ্ঠু হয়নি।  
কামরুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নশীল রাষ্ট্রের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। মহামারী করোনা কাটিয়ে উঠে, ইউক্রেন-রাশিয়ার যুদ্ধের কারণে এখন একটু সাময়িক সমস্যা হচ্ছে। সব দেশেই সমস্যা হচ্ছে, যুক্তরাষ্ট্রের কয়েকটি ব্যাংক বন্ধ হয়ে গেছে। 
বিএনপিকে নির্বাচনে আসার অনুরোধ জানিয়ে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বলেন, তত্ত্বাবধায়ক সরকারে যাওয়ার কোনো সুযোগ নেই, পরিষ্কার কথা। নির্বাচন হবে সংবিধান মেনে। নির্বাচনকালীন সময়ে নেতৃত্ব দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিএনপি সে নির্বাচনে তাদের শেষ অস্তিত্ব নিয়ে অংশগ্রহণ করবে। 
তিনি বলেন, নির্বাচন কমিশনকে কোনোভাবে প্রভাবিত করা হবে না। এরপরেও যদি বিএনপি নির্বাচনে না আসে, তাহলে তারা অস্তিত্ব সংকটে পড়বে। 
অনুষ্ঠানে কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সভাপতি ইউসুফ আলী চৌধুরী সেলিম, সাধারণ সম্পাদক হাজী আলতাফ হোসেন বিপ্লব, বীর মুক্তিযোদ্ধা হাজী সলিম প্রমুখ বক্তব্য রাখেন।  

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

প্রধানমন্ত্রীর অ্যাসাইনমেন্ট অফিসার হলেন সনজিত দাস

ক্রমবর্ধমান জনসংখ্যার পানি চাহিদা পূরণ করে যাচ্ছে দেশ : প্রধানমন্ত্রী