ভিতরে

চাঁপাই নবাবগঞ্জ পৌর এলাকায় কেন্দ্রীয় যুবলীগ নেতা শহিদুল সরকার এর বাড়ীতে দুর্বৃত্তদের আগুন

চাঁপাই নবাবগঞ্জ পৌর এলাকার ৫নং ওয়ার্ডের উপর নিমগাছি সরকার পাড়ায় কেন্দ্রীয় যুবলীগ নেতা ইঞ্জিনিয়ার শহিদুল ইসলাম সরকাররে বাড়িতে নৌকা বিরোধী দুর্বৃত্তরা গত রাত আনুমানিক ২:৪৫ মিনিটে আগুন দিয়ে পালিয়ে যায় এবং এলাকাবাসী সহযোগিতা ও ফায়ার সার্ভিস কর্তৃপক্ষের ৩ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রন আনতে সক্ষম হয়।


পরিবাররের পক্ষ থাকে দাবী গত ১ লা ফেব্রুয়ারি চাঁপাই নবাবগঞ্জ সদর-৩ অসনের জাতীয় সংসদ উপ-নির্বাচনে নৌকার পক্ষে কাজ না করার জন্য নৌকা বিরোধীরা বিভিন্ন মাধ্যমে হুমকি দিচ্ছিল সরকার পরিবারের সদস্যদের, এই বিষয়ে ইঞ্জিনিয়ার শহীদুল সরকারের বড় ভাইয়ের ছেলে সাবেক পৌর ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক, জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক ও বর্তমান যুবলীগ কর্মী বখতিয়ার ফাহিম সরকার জানান বেশ কিছুদিন থেকে নির্বাচনকে কেন্দ্র একটি কুচক্রী মহল আমার পরিবারের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছে। আমি এমন কাপুরুষোচিত ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। উক্ত ঘটনাকে কেন্দ্র করে চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় একটি মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

একটি সূত্র থেকে প্রাপ্ত তথ্য থেকে জানা যায় গত রাত্রে চাঁপাইনবাবগঞ্জ শহরের আরো দুইটি পৃথক স্থানে একই কায়দায় অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

শেখ হাসিনার আমলে যোগাযোগ ব্যবস্থার বৈপ্লবিক পরিবর্তন দৃশ্যমান : ওবায়দুল কাদের

কুমিল্লায় আজ থেকে সপ্তাহব্যাপী নাট্যোৎসব শুরু