ভিতরে

নাটোরে সড়ক দুর্ঘটনায় তিনজনের প্রাণহানি

জেলার সিংড়া উপজেলায় আজ নাটোর-বগুড়া মহাসড়কে ট্রাক চাপায় অটোভ্যানের তিনযাত্রী নিহত হয়েছেন।
আজ সোমবার সকালে মহাসড়কের সিংড়া বাসুয়া ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় ঘটনাস্থলেই একজন নিহত হন এবং দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও দু’জন মারা যান।
নিহতরা হলেন, নাটোরের সিংড়া উপজেলার কলমপুন্ডরী গ্রামের উপেন আলীর ছেলে রহিম আলী (৪৫), একই এলাকার বিদুৎ আলী (৩২) এবং নজরপুর গ্রামের কাঁচু আলী (৫০)।
সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, সোমবার সকালে সিংড়ার কলমপুন্ডরী গ্রাম থেকে গাছ কাটার কাজে পাঁচজন শ্রমিক অটোভ্যানযোগে চৌগ্রামে যাচ্ছিলেন। পথিমধ্যে নাটোর-বগুড়া মহাসড়কের বাসুয়া ব্রিজ এলাকায় পৌঁছালে ভ্যানের চাকার এক্সেল ভেঙে পড়ে। এতে ভ্যানের চালকসহ চারজন মহাসড়কে ছিটকে পড়লে একই সময়ে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদেরকে চাপা দিলে ঘটনাস্থলেই অটোভ্যানের চালক রহিম আলী নিহত হন।
তিনি জানান,  আহতদের উদ্ধার করে প্রথমে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দু’জনের অবস্থার অবনতি হলে তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে, সেখানেই চিকিৎসাধীন অবস্থায় দুপুরে বিদ্যুৎ আলী এবং কাঁচু আলী মারা যান।  
তিনি আরও জানান, এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

রাজশাহী অঞ্চলে আরো ৭১৫টি পুকুর পুন:খনন করবে বিএমডিএ

নোয়াখালীতে খাবারে কাপড়ের রঙ ব্যবহার করায় বেকারিকে ৫০ হাজার টাকা জরিমানা