ভিতরে

লক্ষ্মীপুরে ‘স্বপ্নযাত্রা’ অ্যাম্বুলেন্সের বর্ষপূর্তিতে মতবিনিময়সভা ও শোভাযাত্রা

জেলায় আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন ‘আমার গ্রাম, আমার শহর’ বাস্তবায়নে ‘স্বপ্নযাত্রা’ অ্যাম্বুলেন্সের বর্ষপূর্তিতে মতবিনিময়সভা ও বর্ণাঢ্য শোভাযাত্রা ও অনুষ্ঠিত হয়েছে। 
আজ রোববার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে ফুল দিয়ে সুসজ্জিত অ্যাম্বুলেন্সগুলো জেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। 
এর আগে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলনকক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।  
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ নূর-এ-আলমের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুরের জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ। 
বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ, সিভিল সার্জন ডা. আহাম্মদ কবীর, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ইমরান হোসেন। 
জেলা প্রশাসন সূত্র জানায়,  গতবছর জেলা ও সংশ্লিষ্ট উপজেলা প্রশাসনের অর্থায়নে লক্ষ্মীপুর সদর, রায়পুর, রামগতি, রামগঞ্জ, কমলনগরের জন্য প্রায় চারকোটি টাকা ব্যয়ে ১৬টি অ্যাম্বুলেন্স কেনা হয়। এগুলো পরিচালনার জন্য সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের কাছে চাবি হস্তান্তর করা হয়। এরমধ্যে দ্বীপ চরআবদুল্লাহ’র বাসিন্দাদের জন্য রামগতিতে দুটি ওয়াটার অ্যাম্বুলেন্স চালু রয়েছে।এই অ্যাম্বুলেন্সগুলো থেকে আয় করা লভ্যাংশ ব্যাংকে এফডিআর করে রাখা হয়। পরবর্তীতে অ্যাম্বুলেন্স মেরামত বা ৮-১০ বছর পর নতুন আরেকটি কেনার জন্য এ টাকা ব্যয় করা যাবে। অন্য কোন কাজে এফডিআর করা টাকা ব্যায় করা যাবে না।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

গোপালগঞ্জে নিরাপদ অভিবাসন বিষয়ে সেমিনার

সাতক্ষীরায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড