ভিতরে

কুয়েট এ্যালামনাই এসোসিয়েশনের পুনর্মিলনী

কুয়েট এ্যালামনাই এসোসিয়েশনের ১ম বার্ষিক সাধারণসভা ও পুনর্মিলনীর দুইদিনব্যাপী অনুষ্ঠান শেষ হচ্ছে আজ শনিবার। আজ দ্বিতীয়  ও শেষ দিনে অনুষ্ঠিত হচ্ছে- জব ফেয়ার, স্মৃতিচারণ, বিভাগীয় ফেস্ট ইত্যাদি।
খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও তথ্য শাখার সহকারী পরিচালক মনোজ কুমার মজুমদার প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়- ১ম বার্ষিক সাধারণসভা ও পুনর্মিলনী অনুষ্ঠানে ১৯৭২ ব্যাচ থেকে শুরু করে ২০১৬ ব্যাচের প্রায় ১১ শতাধিক এ্যালামনাই ও তাদের পরিবারসহ প্রায় ২ সহস্রাধিকের অংশগ্রহণে এই মিলন মেলা চলছে।
দুইদিনব্যাপী অনুষ্ঠানের প্রথমদিন গতকাল ছিলো র‌্যালি, উদ্বোধনী অনুষ্ঠান, অবসরপ্রাপ্ত শিক্ষকদের সম্মাননা, বার্ষিক সাধারণসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। বেলা ১১ টায় বিশ^বিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন- বাংলাদেশ প্রকৌশল বিশ^বিদ্যালয়ের (বুয়েট) প্রাক্তন শিক্ষক প্রফেসর ড. এম শামীম জেড বসুনিয়া 
খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর ও কুয়েট এ্যালামনাই এসোসিয়েশনের প্রধান পৃষ্ঠপোষক প্রফেসর ড. মিহির রঞ্জন হালদার, খুলনা ইঞ্জিনিয়ারিং কলেজের প্রাক্তন প্রিন্সিপ্যাল ও বিআইটি, খুলনার প্রাক্তন পরিচালক প্রফেসর ড. এম. এ. হান্নান ও প্রাক্তন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন বিশেষ অতিথি ছিলেন। 
এছাড়াও বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা তাদের অনুভূতি ব্যক্ত করে বক্তৃতা করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুয়েট এ্যালামনাই এসোসিয়েশনের প্রেসিডেন্ট প্রফেসর ড. বাসুদেব চন্দ্র ঘোষ। উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন কুয়েট এ্যালামনাই এসোসিয়েশনের সেক্রেটারি জেনারেল প্রফেসর ড. মো. আবু জাকির মোর্শেদ।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

ইসরায়েল-ফিলিস্তিনি অঞ্চলে ‘অহেতুক উত্তেজনা’ বন্ধে জাতিসংঘের আহ্বান

গোপালগঞ্জে পূবালীব্যাংকের ফরিদপুর অঞ্চলের ম্যানেজার’স কনফারেন্স