ভিতরে

‘গণমাধ্যমের রিপোর্টে আরো ঐক্যবদ্ধ হয়েছে পর্তুগাল: রোনাল্ডো

পর্তুগাল সুপার স্টার ক্রিস্টিয়ানো রোনাল্ডো  বলেছেন, গুজব ছড়িয়ে পর্তুগাল শিবিরে ফাটল সৃস্টির চেস্টা করার ঘটনায় দল আরো বেশী একতাবদ্ধ হয়েছে। সুইজারল্যান্ডের বিপক্ষে ম্যাচে  পাঁচ বারের ব্যালন ডি অঁর খেতাব জয়ী সাইড বেঞ্চে বসে থাকার ঘটনায় এমন গুজব রটেছিল। যেখানে বলা হয়েছিল একাদশের বাইরে রাখায় রোনাল্ডো দল ছাড়ার হুমকি দিয়েছেন।
সপ্তাহের শুরুতে অনুষ্ঠিত শেষ ষোলর ম্যাচে ৩৭ বছর বয়সি ওই তারকাকে একাদশের বাইরে রেখে দল গঠন করেছিলেন পর্তুগাল কোচ। পরিবর্তিত হিসেবে একাদশে আসা গনসালো  রামোস সুইজারল্যান্ডের বিপক্ষে ৬-১ গোলে জয় পাওয়া ম্যাচে হ্যাট্রিক করেন।
এরপরেই পুর্তগীজ গণমাধ্যমে খবর আসে এই তারাকা (রোনাল্ডো) টিম ছেড়ে যায়র কথা বিবেচনা করছেন। কোচ ফার্নান্দো সান্তোষের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়ের সময় তিনি এমনটা বলেছেন বলে একটি ‘রেকর্ডের’ কথাও জানানো হয় ওই সব রিপোর্টে। 
তবে রিয়াল মাদ্রিদ ও ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক ফরোয়ার্ড রোনাল্ডো  তার সামাজিক যোগাযোগ মাধ্যমে গতকাল লিখেছেন যে এর দ্বারা স্কোয়াড আরো একতাবদ্ধ হয়েছে। এতে তিনি লিখেছেন,‘ এটি এমন একটি দল যেটিকে বাহির থেকে ভাঙ্গা যাবেনা।’
পুর্তগীজ ফুটবল ফেডারেশন ও (এফপিএফ) এর আগে জানিয়েছে যে তাদের এই তারকা স্ট্রাইকার দল ছাড়ার কোন হুমকি দেয়নি।  তারা জানায়‘ এফপিএফ স্পস্ট করে জানাচ্ছে যে কাতারে থাকার সময়  অধিনায়ক ক্রিস্টিয়ানো রোনাল্ডো  জাতীয় দল ছাড়ার কোন হুমকি দেননি।’

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

প্রস্তুত ফ্রান্সের লোরিস

উড়তে থাকা মরক্কোকে থামাতে চায় পর্তুগাল