ভিতরে

আজ কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন

 আজ বৃহষ্পতিবার উৎসবের আমেজে অনুষ্ঠিত হতে যাচ্ছে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন।
বেলা দুইটায় জেলার লালমাই উপজেলার ঐতিহ্যবাহী বাগমারা উচ্চ বিদ্যালয় মাঠে সম্মেলনের উদ্বোধন করবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি। সভাপতিত্ব করবেন অর্থমন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি আ হ ম মুস্তফা কামাল (লোটাস কামাল) এমপি। সম্মেলন পরিচালনা করবেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব এমপি।
দলীয় সূত্রে জানা যায়, অত্যন্ত দক্ষতা ও দায়িত্বশীলতার সাথে সাংগঠনিক কার্যক্রম পরিচালনার কারণে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগ ও এর অন্তর্গত ১০টি উপজেলা শাখা আওয়ামী লীগের নেতাকর্মীরা বর্তমানে সুশৃঙ্খল ও ঐক্যবদ্ধ। তাই আগামী দিনে বিএনপি-জামায়াতকে রাজপথে মোকাবেলা করতে ও প্রধানমন্ত্রী জননেত্রী হাসিনার ঘোষিত সকল কর্মসূচি সফলভাবে বাস্তবায়ন করা হয়েছে।
ইতোমধ্যে সম্মেলন সফল করতে দলের পক্ষ থেকে সব ধরণের প্রস্তুুতি সম্পন্ন করা হয়েছে। নৌকার আদলে সাজানো হয়েছে সম্মেলনের মঞ্চ। বুধবার সন্ধ্যায় সম্মেলনের ভেন্যু পরিদর্শন করেছেন অর্থমন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি আ হ ম মুস্তফা কামাল (লোটাস কামাল) এমপি, এলজিআরডি মন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মো. তাজুল ইসলাম এমপি এবং সাবেক রেলপথ মন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুল হক মুজিব এমপিসহ নেতৃবৃন্দ।
এ বিষয়ে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব এমপি বাসসকে জানান, ইতোমধ্যেই সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। সন্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মধ্যে একটা উৎসাহ-উদ্দীপনা কাজ করছে। নেতাকর্মীদের সরব উপস্থিতিতে সম্মেলন শতভাগ সফল হবে।
এদিকে সম্মেলনকে ঘিরে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে। সমাবেশ স্থলের চতুর্দিকে ব্যানার, ফেস্টুন, বিভিন্ন সড়কে তৈরি হয়েছে তোরণ। উপজেলা পর্যায়ের নেতা-কর্মীরাও উৎফুল্ল সম্মেলন ঘিরে। সর্বত্র বিরাজ করছে সাজ-সাজ রব।
বৃহস্পতিবার দুপুর ২টায় বাগমারা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠেয় কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন দলের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি। সম্মেলনে বিশেষ বক্তা হিসেবে উপস্থিত থাকবেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি এবং স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি, জাতীয় সংসদের হুইপ ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নাসিমুল আলম চৌধুরী নজরুল এমপি এবং কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য এডভোকেট আবুল হাশেম খান এমপি।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

ভ্যাট সচেতনতায় গুরুত্ব দিয়ে এবার ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ পালিত হবে 

দু’মামলায় হাজিরা দিলেন মির্জা ফখরুলসহ ৫জন