ভিতরে

পৃথিবীর ইতিহাসে সবচেয়ে ন্যাক্কারজনক ভোট ডাকাতি করেছিল বিএনপি : বাহাউদ্দিন নাসিম

 আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম বলেছেন, পৃথিবীর ইতিহাসে সবচেয়ে ন্যাক্কারজনক ভোট ডাকাতি করেছিল বিএনপি। 
সরকারের বিরুদ্ধে ভোট কারচুপি সম্পর্কে বিএনপির অভিযোগের জবাব দিয়ে তিনি বলেন, বিএনপির হাঁ/না ভোট এবং ১৫ ফেব্রুয়ারির নির্বাচনের কথা দেশবাসী ভুলে যায়নি। পৃথিবীর ইতিহাসে সবচেয়ে ন্যাক্কারজনক ভোট ডাকাতি করেছিল বিএনপি। তাদের মুখে বর্তমান সরকারের বিরুদ্ধে ভোট জালিয়াতির অভিযোগ শোভা পায়না। 
বাহাউদ্দিন নাসিম আজ নওগাঁ নওযোয়ান মাঠে জেলা স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মলনে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন। 
তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ প্রতিষ্ঠা করাই আমাদের মুল লক্ষ্য। আর সেই লক্ষ্য অর্জনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। 
বাহাউদ্দিন নাসিম বলেন, বর্তমান সরকার দরিদ্র মানুষের দারিদ্রতা দুর করতে, মানুষের আর্থ- সামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছে। সরকারের সুষ্ঠু পরিকল্পনায় ইতিমধ্যেই দারিদ্রতার হার ২০ শতাংশে নামিয়ে আনতে সক্ষম হয়েছি। 
তিনি বলেন, বর্তমান নির্বাচন কমিশনের অধীনে সংবিধান মোতাবেক আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। তিনি নির্বাচন বন্ধের হুমকি না দিয়ে ভালোবাসা অর্জন করে জনগণের ম্যান্ডেট আদায় করতে নির্বাচনে অংশগ্রহণ করার জন্য বিএনপির প্রতি আহ্বান জানান।
নওগাঁ জেলা স্বেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে আয়োজিত সম্মেলনের উদ্বোধন করেন সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু। 
সম্মলনে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল মালেক, সাধারণ সম্পাদক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি, নওগাঁ- ৩ আসনের সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার সেলিম, নওগাঁ-৫ আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন, নওগাঁ- ৬ আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন হেলাল, স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি ম আব্দুর রাজ্জাক, ইঞ্জিনিয়ার ফারুখ আমজাদ ও  নির্মল গোস্বামী, যুগ্ম সাধারণ সম্পাদক খায়রুল হাসান জুয়েল এবং ডিজিটাল ও আর্কাইভ বিষয়ক সম্পাদক প্রিন্সিপাল এম এ হান্নান।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

জাতির আস্থার প্রতীক হিসেবে গড়ে উঠেছে সশস্ত্র বাহিনী : প্রধানমন্ত্রী

বাংলাদেশ এশিয়ার মধ্যে মধ্যম-আয়ের দেশে উন্নীত হওয়া একমাত্র দেশ : হাস