ভিতরে

নড়িয়ায় আশ্রয়ণ প্রকল্পে কবুতর বিতরণ

 “আশ্রয়ণের অধিকার, শেখ হাসিনা’র উপহার” প্রধানমন্ত্রী’র এ মানবিক উদ্যোগে ভূমিহীন ও গৃহহীনরা পেয়েছেন পাকা ঘর। এ পরিবারগুলোর আর্থিক স্বচ্ছলতা ও পুষ্টির চাহিদা মেটাতে  আজ  দুপুরে শরীয়তপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে নড়িয়া উপজেলার নশাসন ইউনিয়নের ৩৫টি পরিবারের মাঝে বিনামূল্যে খাঁচাসহ  দুই জোড়া করে কবুতর বিতরণ করা হয়েছে।
জেলা প্রশাসক মো: পারভেজ হাসান আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন ও পরিবারগুলোর সাথে মতবিনিময় শেষে কবুতর বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলা নির্বাহী অফিসার শেখ রাশেদুজ্জামান, উপজেলা ভূমি কর্মকর্তা মো: পারভেজ, নশাসন ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেন তালুকদার। 
জেলাপ্রশাসক মো: পারভেজ হাসান বাসস’কে বলেন, ভূমিহীন ও গৃহহীন মানুষকে শতভাগ নিরাপদ আশ্রয়ণের আওতায় আনতে মুজিব শতবর্ষে প্রধানমন্ত্রী’র উদ্যোগ এ প্রকল্প। এর মাধ্যমে অসহায় মানুষ শুধু নিরাপদ বাসস্থানই পাননি, পেয়েছেন বেঁচে থাকার আত্মবিশ^াস। এদের আত্মকর্মসংস্থানের জন্য জেলাপ্রশাসনের পক্ষ থেকে নানাবিধ পরিকল্পনা বাস্তবায়নের অংশ হিসেবে ইতিমধ্যে কৃষি প্রণোদনার আওতায় গাছের চারা, সবজি বীজ, সার অন্য প্রকল্প থেকে রিকশাভ্যান ও ছাগল দেয়া হয়েছে।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

ভোলায় ৩০ কোটি টাকা ব্যয়ে মেডিকেল এ্যাসিসটেন্ট ট্রেনিং স্কুল নির্মাণ

রোগীদের প্রতি মমতার দৃষ্টির আহ্বান জানিয়ে নারায়ণগঞ্জে সাইকেল র‌্যালি