ভিতরে

শেখ রেহানার নামে প্রতারণা : দু’জন রিমান্ডে

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বোন শেখ রেহানার নাম ভাঙিয়ে প্রতারণা ও জাল-জালিয়াতির অভিযোগে দু’জনকে পুলিশ রিমান্ডে নেয়া হয়েছে।
রিমান্ডভুক্তরা হলেন, নও মুসলিম তাওহিদ ইসলাম (হিন্দু নাম-হরিদাস চন্দ্র তরনীদাস) ও ইমরান হাসান মেহেদী।
বুধবার তাদের আদালতে হাজির করা হয়। এরপর মামলার তদন্ত কর্মকর্তা বনানী থানার উপপরিদর্শক (নিরস্ত্র) তাদের বিরুদ্ধে সাত দিনের রিমান্ডের আবেদন করেন। আসামিদের পক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট আসাদুজ্জামান নূর জামিন নামঞ্জুর করে তাদের দু’দিনের রিমান্ড মঞ্জুর করেন।
মামলার সূত্রে জানা যায়, আসামি ইমরান স্বাস্থ্য অধিদপ্তরের মাগুরা জেলা থেকে ময়মনসিংহে বদলির জন্য কর্তৃপক্ষের অনুমতি ছাড়া গত ১ আগস্ট স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক বরাবর আবেদন করে। পরবর্তীতে রিসিভ কপিটি তাওহিদকে দেয়। এরপর আসামিরা পরস্পর যোগসাজশে বিভিন্ন স্থান থেকে নামে-বেনামে ফোন করে তদবির করতে থাকে। গত ৩১ অক্টোবর শেখ রেহানার ভূয়া সীল-স্বাক্ষর জাল করে বদলির সুপারিশ করা হয়। কর্তৃপক্ষের বিষয়টি সন্দেহ হলে, পরবর্তীতে তারা এ ব্যাপারে র‌্যাব-৩ কে অবহিত করে। অভিযোগের ভিত্তিতে র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে মঙ্গলবার সকালে মহাখালী কাঁচাবাজারস্থ রূপালী ব্যাংকের সামনে থেকে তাদের গ্রেফতার করে।
এসময় শেখ রেহানা লেখা সম্বলিত ভুয়া ভিজিটিং কার্ড, সীল ও মোবাইল উদ্ধার করা হয়।
এ ঘটনায় মঙ্গলবার স্বাস্থ্য অধিদপ্তরের মেডিক্যাল অফিসার ডা. মো. লুৎফর রহমান শাহীন বাদি হয়ে বনানী থানায় একটি মামলা দায়ের করেন।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

তামাক আইন শক্তিশালীকরণের উদ্যোগ অত্যন্ত সময়োপযোগী : কৃষিমন্ত্রী

সমাবেশের নামে জনগণের জানমালের ক্ষতি ও বিশৃঙ্খলা সৃষ্টি করলে কঠোর ব্যবস্থা : স্বরাষ্ট্রমন্ত্রী