ভিতরে

ইনজুরিতে বিশ্বকাপ শেষ আর্জেন্টিনার লো সেলসোর

গুরুতর হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়ে বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন আর্জেন্টাইন মিডফিল্ডার গিওভানি লো সেলসো। আর্জেন্টাইন গণমাধ্যম জানিয়েছে লো সেলসোকে অস্ত্রোপচারের টেবিলে বসতে হবে। 
২৬ বছর বয়সী লো সেলসো গত ৩০ অক্টোবর এ্যাথেলেটিক বিলবাওয়ের বিপক্ষে লা লিগায় ভিয়ারিয়ালের পরাজয়ের ম্যাচটিতে ২৫ মিনিটে ইনজুরিতে পড়ে মাঠত্যাগ করেন। ঐ সময়ই তার হ্যামস্ট্রিংয়ে চোট ধরা পড়ে। স্প্যানিশ গনমাধ্যমের দাবী টটেনহ্যাম হটস্পার থেকে ধারে খেলতে আসা লো সেলসোর কাতার বিশ^কাপে খেলার কোন সম্ভাবনাই নেই। 
আর্জেন্টাইন ফুটবল এসোসিয়েসন (এএফএ) অবশ্য এ ব্যপারে এখনো নিশ্চিত করে কিছু বলেনি। 
২০২১ কোপা আমেরিকা জয়ী এবং বিশ^কাপ বাছাইপর্বে আর্জেন্টিনা দলের অন্যতম গুরুত্বপূর্ণ খেলোয়াড় ছিলেন লো সেলসো। লিওনেল স্কালোনি দলের জন্য অন্যতম বড় দু:সংবাদ লো সেলসোর ইনজুরি। এর আগে স্কালোনি বলেছিলেন লো সেলসো ‘অপরিবর্তনীয়’। 
ইতোমধ্যেই ইনজুরিতে থাকা পাওলো দিবালা ও হুয়ান ফয়েতের মত খেলোয়াড়দের ফিটনেস নিয়ে এখনো শঙ্কা কাটেনি। আগামী সপ্তাহে ২৬ সদস্যের চূড়ান্ত দল ঘোষনা আগে স্কালোনিকে বিকল্প চিন্তা করতেই হচ্ছে। 
আগামী ২২ নভেম্বর সৌদি আরবের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ^কাপ মিশন শুরু করবে আর্জেন্টিনা। গ্রুপ-সি’র অপর দুই দল হচ্ছে মেক্সিকো ও পোল্যান্ড।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

দুই তারকা সুয়ারেজ ও কাভানি যুগের শেষের পথে উরুগুয়ে

ইংল্যান্ডের মাটিতে সিরিজ জয় সেমিফাইনালে আত্মবিশ্বাস দিচ্ছে ভারতকে : রোহিত