ভিতরে

নড়াইলের কলোড়া ইউনিয়নে ৩০ লক্ষ টাকার উন্নয়ন কাজ সমাপ্ত

নড়াইল সদর উপজেলার কলোড়া ইউনিয়নে ২০২১-২০২২ অর্থ বছরে টিআর প্রকল্পে বরাদ্দকৃত বিশেষ প্রকল্পের ৩০ লক্ষ টাকার উন্নয়ন কাজ সমাপ্ত হয়েছে।ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর ম্যূরাল নির্মাণ,ইউনিয়নের বিভিন্ন রাস্তা সংস্কার,মসজিদ, মন্দির,ক্লাব সংস্কার কাজে বরাদ্দকৃত ৩০লক্ষ টাকার কাজ ইতিমধ্যে সম্পন্ন হয়েছে বলে জানালেন কলোড়া ইউপি চেয়ারম্যান আশিষ কুমার বিশ্বাস।
কলোড়া ইউনিয়ন পরিষদ সূত্রে জানা যায়, ২০২১-২০২২ অর্থ বছরে টিআর বিশেষ প্রকল্পে ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর ম্যূরাল নির্মাণে ১ লক্ষ টাকা বরাদ্দ হয়।এছাড়া বীড়গ্রাম উত্তরপাড়া রাস্তা সংস্কার,দক্ষিণপাড়া রাস্তা সংস্কার,কলোড়া প্রাইমারী স্কুলের রাস্তা সংস্কার, আগদিয়া মধ্যপাড়া জামে মসজিদ সংস্কার,শিমুলিয়া জামে মসজিদ সংস্কার,বীড়গ্রাম পশ্চিমপাড়া ক্লাব সংস্কার,কলোড়া উত্তরপাড়া মন্দির সংস্কার,নিরালী মন্দির সংস্কার,হাড়িয়াখালী মন্দির সংস্কার,আগদিয়া পালপাড়া মন্দির সংস্কার,রামনগরচর তরঙ্গ ক্লাব সংস্কারসহ ৩০টি উন্নয়ন সংস্কার প্রকল্পে ১লক্ষ টাকা করে মোট ৩০লক্ষ টাকার উন্নয়ন ও সংস্কার কাজ সম্পন্ন হয়েছে।
রামনগরচর তরঙ্গ ক্লাব সংস্কার প্রকল্প বাস্তবায়ন কমিটির সভাপতি ও ইউপি সদস্য অজয় বিশ্বাস বলেন,প্রকল্পে বরাদ্দকৃত টাকা নিয়মানুযায়ী ব্যয় করে ক্লাবের সংস্কার করা হয়েছে।এলাকার যুবকদের নৈতিকতার উন্নয়ন ঘটাতে তাদেরকে ক্লাবমূখী করার উদ্যোগ বাস্তবায়ন করতে ক্লাবের আধুনিকায়ন করা হচ্ছে।
আগদিয়া মধ্যপাড়া জামে মসজিদের সভাপতি অলিয়ার রহমান বিশ্বাস জানান,টিআর বিশেষ প্রকল্পে বরাদ্দকৃত টাকা দিয়ে আমরা মসজিদের উন্নয়ন সংস্কার করেছি।
নিরালী মন্দিরের সভাপতি সুশীল বিশ্বাস বলেন,টিআর বিশেষ প্রকল্পে বরাদ্দকৃত ১লক্ষ টাকা দিয়ে উন্নয়ন সংস্কার করার পর এখানে আগের থেকে আরো সুন্দর পরিবেশে পূজা অর্চনা করা সম্ভবপর হচ্ছে।
নড়াইল সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোসা: নাসরিন সুলতানা জানান,কলোড়া ইউনিয়নে ২০২১-২০২২ অর্থ বছরে টিআর বিশেষ প্রকল্পে বরাদ্দকৃত ৩০লক্ষ টাকা ব্যয়ে ওই ইউনিয়নের বিভিন্ন গ্রামের রাস্তা,মসজিদ,মন্দির ও ক্লাবের সংস্কার কাজ সম্পন্ন হয়েছে।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

ভিক্টোরিয়া হ্রদে নিমজ্জিত বিমানের জীবিতদের সন্ধানে উদ্ধার অভিযান চলছে

কাপ্তাই হ্রদে নিখোঁজ দুই কলেজ শিক্ষার্থীর লাশ উদ্ধার