ভিতরে

ইংল্যান্ডের ‘ফায়ারপাওয়ার’ এর প্রশংসা করেছেন হেলস 

শ্রীলংকাকে হারিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমি-ফাইনালে পৌঁছানোর মতো ‘দক্ষতা ও ফায়ারপাওয়ার ’ আত্মবিশ্বাসী ইংল্যান্ডের রয়েছে বলে শুক্রবার জানিয়েছেন দলটির ব্যাটার অ্যালেক্স হেলস। 
তীব্র প্রতিদ্বন্দ্বিতামুলক গ্রুপ-১ থেকে সেমিফাইনালে আসন পাওয়ার জন্য চুড়ান্ত লড়াইয়ে অবতীর্ণ হবার প্রস্তুতি নিচ্ছে নিউজিল্যান্ড, ইংল্যান্ড ও স্বাগতিক অস্ট্রেলিয়া।
 আগামীকাল শনিবার সিডনি ক্রিকেট গ্রাউন্ডে (এসসিজি) গ্রুপের শেষ ম্যাচে ইংল্যান্ড এশিয়ান চ্যাম্পিয়ন শ্রীলংকার মোকাবেলা করতে নামার আগেই জেনে যাবে সেমিতে পৌঁছাতে হলে তাদের নেট রান রেট ঠিক কতটা রাখতে হবে। 
টপ অর্ডার ব্যাটার হেলস বলেন, ‘ নিউজিল্যান্ডের বিপক্ষে যেভাবে প্রতিদ্বন্দ্বিতামুলক ম্যাচে দুর্দান্ত জয় পেয়েছি -সেভাবেই টুর্নামেন্টের বাকী ম্যাচে আমরা খেলার আশা করছি। গতকাল আমরা চমকার একটি ছুটি কাটিয়েছি এবং আজ কঠোর অনুশীলন করেছি। সবাই দারুন আত্মবিশ^াস নিয়ে আগামীকালের ম্যাচের অপেক্ষায় রয়েছে। 
ইংল্যান্ডকে চাপে ফেলার জন্য অস্ট্রেলিয়াকেও বেশ বড় ব্যবধানে আফগানিস্তানের বিপক্ষে জয়লাভ করতে হবে। তবে হেলসের বিশ্বাস ধারাবাহিকতাহীন শ্রীলংকার বিপক্ষে জিতবে তার দল।  তিনি বলেন  বলেন, ‘এটা আমাদের জন্য স্বাভাবিক ব্যাপার। বিশেষ করে আমাদের মিডল অর্ডার খুবই শক্তিশালি এবং স্কোয়াডে বাড়তি ব্যাটসম্যান খেলছে। এটি  আত্মবিশ্বাসী একটি ব্যাটিং ইউনিট।’

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

ইউরোপা লিগ: জিতেও শীর্ষস্থান পাওয়া হলোনা ইউনাইটেডের, শেষ ১৬’ নিশ্চিত করলো আর্সেনাল

টোয়েন্টি-বিশ্বকাপ: যে কোন মূল্যে ভারতকে সেমিতে দেখতে চায় আইসিসি: শহিদ আফ্রিদি