ভিতরে

স্বামীর ওপর হামলার কারণে মানসিকভাবে আঘাতপ্রাপ্ত ও ভগ্নহৃদয় পেলোসি

মার্কিন প্রতিনিধি পরিষদের স্পিকার ন্যান্সি প্যালোসি বলেছেন,  স্বামীর ওপর সহিংস হামলার কারনে তিনি ও তার পরিবারের সকল সদস্য মানসিকভাবে তীব্র আঘাত পেয়েছেন ও তাদের হৃদয় ভেঙে গেছে।
গত শুক্রবার সান ফ্রান্সিসকোর বাড়িতে পেলোসির স্বামী পল পেলোসির (৮২) ওপর হাতুড়ি দিয়ে হামলা চালায় এক ব্যক্তি। ঘটনাস্থল থেকে পুলিশ তাকে আটক করে। তার নাম ডেভিড ডেপাপে(৪২) বলে জানিয়েছে পুলিশ।
হামলায় পল মাথা ও হাতে আঘাত পেয়েছেন। হাসপাতালে তার অস্ত্রোপচার হয়েছে। তিনি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন বলে ডাক্তাররা আশা করছেন।
শনিবার সন্ধ্যায় টুইটারে এক চিঠি পোস্টের মাধ্যমে ন্যান্সি পেলোসি বলেছেন, আমাদের সন্তান, আমাদের নাতি নাতনিদের মন ভেঙে গেছে এবং তারা মানসিকভাবে তীব্র আঘাত পেয়েছে।
হামলার পর এ প্রথম প্রতিক্রিয়ায় তিনি আরো বলেন, আইন প্রয়োগকারী ও জরুরি সেবার সদস্যদের দ্রুত পদক্ষেপ এবং তিনি যে জীবনরক্ষাকারী চিকিৎসা সেবা পেয়েছেন সে জন্যে আমরা কৃতজ্ঞ।
পেলোসি বলেন, তার অবস্থা অব্যাহতভাবে উন্নত হচ্ছে।
পল পেলোসির ওপর হামলার সময়ে তিনি বাড়িতে একা ছিলেন। ন্যান্সি পেলোসি সে সময়ে কাজের সূত্রে ওয়াশিংটন ছিলেন।
এদিকে আটক হওয়া ডেপাপেকে কারাগারে রাখা হয়েছে। তার বিরুদ্ধে হত্যাচেষ্টা, মারাত্মক অস্ত্র দিয়ে হামলা, বয়স্ক ব্যক্তির সঙ্গে দুর্ব্যবহার, হুমকিসহ আরো কিছু গুরুতর অভিযোগ আনা হয়েছে।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

সোমালিয়ায় জোড়া বোমা বিষ্ফোরণে নিহতের সংখ্যা ১০০ জন

যশোরে ৯ পিস স্বর্ণের বারসহ এক ব্যক্তি আটক