ভিতরে

বিএনপি’র সন্ত্রাসী কার্যক্রম রাজপথেই মোকাবেলা করা হবে : এনামুল হক শামীম

 পানি সম্পদ উপ-মন্ত্রী একেএম এনামুল হক শামীম  বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গণতান্ত্রিক চেতনাকে সমুন্নত রাখতে- আওয়ামী লীগ অঙ্গীকারবদ্ধ এবং যে কোনো ষড়যন্ত্রের বিরুদ্ধে দাঁতভাঙা জবাব দিতে আওয়ামী লীগ সর্বদা প্রস্তুত রয়েছে।
তিনি আরো বলেন, আওয়ামী লীগ রাজপথে থেকেই বিএনপি-জামাতের সকল ষড়যন্ত্রের জবাব দেবে। এজন্য স্বেচ্ছাসেবক লীগসহ আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠন সর্বদা প্রস্তুত রয়েছে।
একেএম এনামুল হক শামীম আজ শরীয়তপুরের সখিপুরের চরভাগায় নড়িয়া উপজেলা ও সখিপুর থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্র ও নবায়ন করার লক্ষে আয়োজিত এক বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
একেএম এনামুল হক শামীম বলেন, আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নেই। দীর্ঘ আন্দোলন ও লড়াই-সংগ্রামের মাধ্যমে আওয়ামী লীগ এই অবস্থানে এসেছে। ক্ষমতায় টিকে থাকার জন্য আওয়ামী লীগ সরকারের কারো কাছে ধরনা দেয়ার প্রয়োজন হয় না।
তিনি আরো বলেন, আওয়ামী লীগ জানে, রাজনীতি করতে হলে জনগণের ভালোবাসা ও সমর্থন প্রয়োজন। ষড়যন্ত্রের রাজনীতি করতে করতে বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে।
নড়িয়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের স্থানীয় সরকার উন্নয়ন ও সমবায় বিষয়ক সম্পাদক মোস্তফা কামাল মনির সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির মোল্যা, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, সখিপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক এবং আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শাকিল আহমেদ জুয়েল।
এ সময় নড়িয়া উপজেলা ও সখিপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

ভোলায় ফের জমে উঠেছে ইলিশের বাজার

পিপিপির আওতায় ফার্স্ট ট্র্যাক কর্মসূচি অনুসরণ করতে হবে : সালমান এফ রহমান