ভিতরে

সিলেটের জকিগঞ্জে ট্রাক চাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

সিলেটের জকিগঞ্জে ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এসময় অপর আরেক যুবক গুরুতর আহত হয়েছেন।
বৃহস্পতিবার (২৭ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে সিলেটের জকিগঞ্জের মানিকপুর ইউপির কলাকুটা বাংলা বাড়ি এলাকার জকিগঞ্জ-সিলেট সড়কে মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, জকিগঞ্জ সদর ইউপির সেনাপতিরচক গ্রামের ফয়জুল ইসলামের ছেলে ইমন আহমদ (২৪) ও মানিকপুর ইউপির দেওয়ানচক গ্রামের আব্দুল মানিকের ছেলে মুক্তার হোসেন লাল।
স্থানীয় সূত্রে জানা গেছে, বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা একটি ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। অন্য একজন গুরুতর আহত হন।
নিহত দুজনের মধ্যে মানিকপুর ইউপির দেওয়ানচক গ্রামের আব্দুল মানিকের ছেলে মুক্তার হোসেন লাল (২০) স্থানীয় ইছামতি কলেজ থেকে এ বছর এইচএসসি পরীক্ষায় অংশ নেওয়ার কথা ছিলো। নিহত অপরজন ইমন আহমদ (২৪) জকিগঞ্জ সদর ইউপির সেনাপতিরচক গ্রামের ফয়জুল ইসলামের ছেলে। তিনি পেশায় কাঠমিস্ত্রী ছিলেন।
জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশাররফ হোসেন জানান, পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। লাশ ময়না তদন্ত শেষে শুক্রবার বিকেলে নিহতদের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। ঘাতক ট্রাক জব্দ করতে ও চালক গ্রেফতারে পুলিশের একাধিক টিম কাজ করে যাচ্ছে বলে তিনি জানান।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

গোপালগঞ্জে ট্রেনের ধাক্কায় ৪ ভারতীয় নাগরিক আহত

ভোলায় সিত্রাংয়ে ক্ষতিগ্রস্তদের মাঝে ছাত্রলীগের ত্রাণ বিতরণ