ভিতরে

লক্ষ্মীপুরে শেখ রাসেলের জম্মদিন উদযাপন 

শেখ রাসেল নির্মলতার প্রতীক, দুরন্ত প্রাণবন্ত নির্ভীক’ প্রতিপাদ্যে লক্ষ্মীপুরে  নানা আয়োজনে আজ  শেখ রাসেল দিবস ২০২২’ পালিত হয়েছে। 
জেলা প্রশাসনের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কনিষ্ঠ পুত্র শেখ রাসেল এর ৫৯তম জম্মদিন ও শেখ রাসেল দিবস উপলক্ষে  সকালে একটি র‌্যালি শহর প্রদক্ষিণ করে, পরে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে রাসেলের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ, কেক কাটা, আলোচনা সভা ও পুরুস্কার বিতরণ করা হয়।
জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন, বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিকু প্রমুখ। লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি মেহের নিগার প্রমুখ।
এসময় জেলার বিভিন্ন পেশাজীবী নেতৃবৃন্দ ও বিপুল সংখ্যক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘শেখ রাসেল ডিজিটাল ল্যাব’ ও ‘শেখ রাসেল স্কুল অব ফিউচার’ উদ্বোধন করেন। যা প্রজেক্টেরের মাধ্যমে সম্প্রচার করা হয়।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

বুকার জয় শ্রীলংকান লেখক শেহান করুনাতিলকের

শরীয়তপুরে শেখ রাসেলের  জন্মদিন পালিত