ভিতরে

শেখ হাসিনার সরকার গণমাধ্যম বান্ধব সরকার : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

 মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার গণমাধ্যম বান্ধব সরকার। শেখ হাসিনার সরকারের আমলে গণমাধ্যম স্বাধীনভাবে কাজ করতে পারছে। 
আজ দুপুরে পিরোজপুরে বাংলাদশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের উদ্যোগে বরিশাল বিভাগের ৬ জেলার অস্বচ্ছল ও অসুস্থ সাংবাদিকদের মধ্যে প্রধানমন্ত্রীর অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী বলেন- গণমাধ্যম হচ্ছে রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। গণমাধ্যম কর্মীদের সুরক্ষার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট গঠন করেছেন। এই ট্রাস্টের মাধ্যমে সারাদেশের সাংবাদিকদের আর্থিক অনুদান প্রদান করছেন। 
সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক সুভাষ চন্দ্র বাদলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বিএফইউজের সভাপতি ও বাসসের উপ-প্রধান বার্তা সম্পাদক মো. ওমর ফারুক, পিরোজপুর জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান, বিএফইউজের সহ-সভাপতি আফরোজা আক্তার ডিঊ, ডিইউজের সাবেক সভাপতি কুদ্দুস আফ্রাদ, বরিশাল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মনিরুল আলম স্বপন খন্দকার প্রমুখ।
বিএফইউজের সভাপতি ওমর ফারুক বলেন- শেখ হাসিনার সাংবাদিক কল্যাণ ট্রাস্ট গঠন করায় দেশের হাজার-হাজার অস্বচ্ছল ও অসুস্থ সাংবাদিক উপকৃত হচ্ছে।
অনুষ্ঠানে বরিশাল বিভাগের ৬ জেলার ২৫ জন সাংবাদিককে মোট ২৫ লাখ ৫০ হাজার টাকার চেক প্রদান করা হয়।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

দেশের চাহিদার ৪০ থেকে ৫০ ভাগ ভোজ্যতেল উৎপাদন করতে হবে : কৃষিমন্ত্রী

মেয়েদের উচ্চ শিক্ষা গ্রহণে উদ্বুদ্ধ করতে হবে : স্পিকার