ভিতরে

নরসিংদীর আড়িয়ালখাঁ নদে গোসল করতে গিয়ে ৩ শিশুর মৃত্যু

 জেলার বেলাব উপজেলায় আড়িয়ালখাঁ নদে ভেসে উঠা তিন শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
গতকাল ওই তিনশিশু উপজেলার বিন্নাবাইদ ইউনিয়নে বীরকান্দা ঘাটে আড়িয়ালখাঁ নদে গোসল করতে নেমে তারা ডুবে যায়।রাতে তাদের মরদেহ ভেসে উঠলে পুলিশ তাদেরকে উদ্ধার করে।
নিহত শিশুরা হলো- বিন্নাবাইদ ইউনিয়নের বীরকান্দা গ্রামের মৃত ফারুখ মিয়ার মেয়ে হালিমা আক্তার (১০), আবুল কাশেমের মেয়ে ঝুমা আক্তার (১০) ও কাউছার মিয়ার মেয়ে শিবা আক্তার (১১)। তারা প্রতিবেশী এবং একই শ্রেণীর শিক্ষার্থী সেই সুবাদে বান্ধবী।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, দুপুরে বৃষ্টির মধ্যে হালিমা, ঝুমা ও শিবা তিনজনে বীরকান্দা ঘাটে গোসল করতে আড়িয়ালখাঁ নদে নামে।গোসলের এক পর্যায়ে তিনজনেই ডুবে যায়।
সন্ধ্যা ঘনিয়ে আসলেন তাদের স্বজনরা খুঁজতে বের হয়। খোঁজা খুঁজির এক পর্যায়ে বীরকান্দাঘাট এলাকায় শিশু হালিমার মরদেহ দেখতে পায় এবং তারা পুলিশে খবর দেয়। পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে।হালিমার মরদেহ উদ্ধারের পর দুইশিশু ঝুমা ও শিবার স্বজনরা তাদের খুঁজতে মরিয়া হয়ে ওঠেন। অনেক খোঁজা-খুঁজির  পর রাতে বীরকান্দা ঘাট এলাকায় আড়িয়াালখাঁ নদে তাদের দুজনের মরদেহ ভাসতে দেখে স্বজনরা। পুলিশ নদ থেকে মরদেহ উদ্ধার করে। পরে স্বজনদের আবেদনের প্রেক্ষিতে লাশ ময়না তদন্ত ছাড়াই তাদের কাছে হস্তান্তর করে পুলিশ।
আজ বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদ জানান- পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই মরদেহগুলো হস্তান্তর করা হয়েছে।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

ভারতের প্রবীণ রাজনীতিবিদ মুলায়াম সিং যাদব মারা গেছেন

ফেনীতে একটি রাস্তা বদলে দিয়েছে সামাজিক মর্যাদা