ভিতরে

রাঙ্গামাটিতে কাপ্তাই-বিলাইছড়ি সড়কের নির্মাণ কাজ শুরু

জেলায় কাপ্তাই উপজেলায় আজ করিগরপাড়া থেকে বিলাইছড়ি পর্যন্ত ৪০ কিলোমিটার দীর্ঘ সড়কের নির্মাণ কাজ উদ্বোধন করা হয়েছে।
প্রায় ৩৩৮ কোটি ৫৪ লক্ষ টাকা ব্যয়ে এ সড়কটির নির্মাণ কাজ বাস্তবায়ন করছে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিএইডি)। 
আজ শনিবার  সকাল ১০টায় উপজেলার কারিগরপাড়ার এ নতুন সড়কের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন করেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।
এ সময় রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের  চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী,  জেলা পরিষদ সদস্য অংসুইছাইন চৌধুরী, কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মফিজুল হক, রাঙ্গামাটি জেলা এলজিইডির নির্বাহী প্রকৌশলী আহমেদ শফি, কাপ্তাই উপজেলা প্রকৌশলী মনিরুল ইসলাম চৌধুরী প্রমুখ এসময় উপস্থিত ছিলেন। 
জেলায় এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী আহমেদ শফী জানান, এ প্রকল্পের আওতায়  কাপ্তাই উপজেলার কারিগরপাড়া থেকে বিলাইছড়ি উপজেলা পর্যন্ত ৪০ কিলোমিটার দীর্ঘ সড়ক নির্মাণ করা হবে। এর মধ্যে ৩১ কিলোমিটার কাপ্তাই উপজেলার  অংশে এবং বাকি ৯ কিলোমিটার বিলাইছড়ি উপজেলার অংশে পড়েছে। ৪০ কিলোমিটার দীর্ঘ এ সড়কে মোট ১১টি সেতু নির্মাণ করা হবে।  এর মধ্যে ৭টি কাপ্তাই উপজেলায় এবং ৪টি বিলাইছড়ি উপজেলায় নির্মাণ করা হবে বলে তিনি উল্লেখ করেন। 
এছাড়াও শনিবার দুপুর ১২টায় কাপ্তাই কেআরসি উচ্চবিদ্যালয় এমপিও-ভুক্ত হওয়ায় বিদ্যালয় পরিচালনা কমিটির পক্ষ থেকে দীপংকর তালুকদার এমপিকে  সংবর্ধনা প্রদান করা হয়।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

নিঝুমদ্বীপে বিশ্ব পরিযায়ী পাখি দিবস পালিত

হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি আবার শুরু