ভিতরে

ত্রিদেশীয় সিরিজ শেষ, বিশ্বকাপ নিয়ে শঙ্কায় মিচেল 

 আঙ্গুলে  চিড় ধরায় আজ থেকে শুরু হওয়া ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে গেলেন নিউজিল্যান্ডের অলরাউন্ডার ড্যারেল মিচেল। এই ইনজুরির কারনে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে তার খেলা নিয়ে সংশয় দেখা দিয়েছে।
ত্রিদেশীয় সিরিজে নিজেদের প্রথম ম্যাচে আগামীকাল পাকিস্তানের মুখোমুখি হবে স্বাগতিক নিউজিল্যান্ড। এ ম্যাচকে সামনে রেখে নেটে ব্যাটিং অনুশীলনে ডানহাতের কনিষ্ঠ আঙ্গুলে আঘাত পান মিচেল। পরে জানা যায়, তার আঙ্গুলে চিড় ধরা পড়েছে। যে কারর্ণে  সিরিজ থেকে ছিটকে গেছেন মিচেল। 
ইনজুরির কারনে অন্তত দুই সপ্তাহ বিশ্রামে থাকতে হবে মিচেলকে। তাই মিচেলের বিশ্বকাপে খেলা বা না খেলার সিদ্ধান্ত এখনই নিচ্ছে না নিউজিল্যান্ড। 
এ ব্যাপারে নিউজিল্যান্ডের প্রধান কোচ গ্যারি স্টিড বলেন, ‘দলের গুরুত্বপূর্ণ সময়ে মিচেলের এমন ইনজুরি খুবই হতাশার। টি-টোয়েন্টিতে দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড় সে। আমরা অবশ্যই ত্রিদেশীয় সিরিজে তার অলরাউন্ড দক্ষতা ও পারফরমেন্স মিস করবো।’
তিনি আরও বলেন, ‘বিশ্বকাপে আমাদের প্রথম ম্যাচের আগে দুই সপ্তাহ সময় আছে। তাই তার পুনর্বাসনের সময়ের কথা মাথায় রেখেই আমাদের এগোতে হবে।’
গত টি-টোয়েন্টি বিশ^কাপের সেমিফাইনালে ইংল্যান্ডের বিপক্ষে অপরাজিত ৭২ রানের ইনিংস খেলেছিলেন মিচেল। গত বিশ^কাপের পর ১৩ ইনিংসে ৩০১ রান করেছেন মিচেল। 
বিশ^কাপের জন্য আগামী ১৫ অক্টোবর অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে দেশ ছাড়বে নিউজিল্যান্ড। 

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

শুরুর আগেই বিশ্বকাপ শেষ প্রিটোরিয়াসের

মাঝের ওভারে উইকেট পতনে ম্যাচ হার : সোহান