ভিতরে

তামিলনাড়ু বিপক্ষে সিরিজে বিসিবি একাদশে মোমিনুল

 তামিলনাড়ু সফরের জন্য বিসিবি একাদশ স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দলে রাখা হয়েছে বাংলাদেশের সাবেক অধিনায়ক মোমিনুল হককে।
চেন্নাইতে তামিলনাড়ু একাদশের বিপক্ষে দু’টি চারদিনের ও তিন ম্যাচের ওয়ানডে ম্যাচ খেলবে বিসিবি একাদশ। দু’টি দলকেই নেতৃত্ব দিবেন মোহাম্মদ মিঠুন।
ফর্মে ফিরতেই এ সফরে বিসিবি একাদশের দলে রাখা হয়েছে মোমিনুলকে। অফ-ফর্মের কারনে অধিনায়কত্ব হারান তিনি। এমনকি দলে তার জায়গা নড়বড়ে হয়ে পড়েছে।
আগামী ৯ অক্টোবর চেন্নাইয়ের উদ্দেশে রওনা দিবে বিসিবি একাদশ।
চারদিনের ম্যাচ দিয়ে সিরিজ শুরু হবে। ১২ থেকে ১৫ অক্টোবর হবে প্রথম চার দিনের ম্যাচ। দ্বিতীয় চারদিনের ম্যাচ হবে ১৯ থেকে ২২ অক্টোবর।
ওয়ানডে তিনটি হবে যথাক্রমে ২৭, ২৯ ও ৩১ অক্টোবর। সবগুলো ম্যাচই হবে এম এ চিদাম্বরম স্টেডিয়ামে।
এ মাসে সংযুক্ত আরব আমিরাতে আফগানিস্তানের বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজ খেলার কথা ছিল দ্বিতীয় সারির বাংলাদেশ দলের। কিন্তু লজিস্টিক সমস্যায় সিরিজটি স্থগিত করেছে আফগানরা।
নভেম্বর-ডিসেম্বরে ঘরের মাঠে ভারতের বিপক্ষে টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ। তাই মোমিনুলসহ বড় সংস্করণের জন্য বিসিবি একাদশের স্কোয়াডে জায়গা করে নিয়েছেন বেশিরভাগ খেলোয়াড়ই।
চারদিনের ম্যাচের সিরিজে বিসিবি একাদশ স্কোয়াড : মোহাম্মদ মিঠুন (অধিনায়ক), সাদমান ইসলাম, সাইফ হাসান, মাহমুদুল হাসান জয়, মুমিনুল হক, এনামুল হক (বিজয়), তৌহিদ হৃদয়, জাকের আলি অনিক, নাঈম হাসান, তাইজুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ, রেজাউর রহমান রাজা, মুকিদুল ইসলাম, এনামুল হক।
ওয়ানডে সিরিজের বিসিবি একাদশ স্কোয়াড : মোহাম্মদ মিঠুন (অধিনায়ক), সাইফ হাসান, এনামুল হক (বিজয়), মোহাম্মদ নাঈম শেখ, মাহমুদুল হাসান জয়, শামীম হোসেন, তৌহিদ হৃদয়, আকবর আলি, তানভির ইসলাম, শেখ মেহেদি হাসান, মৃত্যুঞ্জয় চৌধুরি, রিপন মন্ডল, মুকিদুল ইসলাম, রিশাদ হোসেন, রেজাউর রহমান রাজা।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

আখতার আবারো….

ইউক্রেনের খেরসন অঞ্চলে নিয়ন্ত্রণ হারাচ্ছে রুশ সেনারা