ভিতরে

শেখ হাসিনার জন্মদিনের অনুষ্ঠানে ছুরিসহ গ্রেফতারকৃত যুবক কারাগারে

সুপ্রিম কোর্টে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের অনুষ্ঠান থেকে কাফনের কাপড় ও ধারালো ছুরিসহ গ্রেফতারকৃত শহিদুজ্জামান ওরফে রাজিবকে কারাগারে পাঠানো হয়েছে। 
আজ রোববার দু’দিনের রিমান্ড শেষে তাকে আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা। অপর দিকে তার আইনজীবী জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরাফাতুল রাকিব তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। 
এরআগে বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) তাকে বিশেষ ক্ষমতা আইনের মামলায় আদালতে হাজির করা হয়। এরপর মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে তার বিরুদ্ধে পাঁচদিনের রিমান্ডের আবেদন করা হয়। শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাহবুব আহমেদ তার দু’দিনের রিমান্ড মঞ্জুর করেন।
মামলা সূত্রে জানা গেছে, সুপ্রিম কোর্টে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী সমন্বয় পরিষদ শেখ হাসিনার জন্মদিনে কেক কাটা ও দোয়া মাহফিলের আয়োজন করে। সভায় মৎস্য ও পরিসম্পদ মন্ত্রী শ. ম রেজাউল করিম, বঙ্গবন্ধু আইনজীবী পরিষদের নেতা ও সুপ্রিম কোর্টের আইনজীবীরা উপস্থিত ছিলেন। 
অনুষ্ঠানস্থল থেকে কাফনের কাপড় ও ধারালো ছুরিসহ শহিদুজ্জামানকে আটক করে পুলিশ। এ ঘটনায় তার বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) শাহবাগ থানায় একটি মামলা করা হয়।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

বঙ্গবন্ধুর সমাধিতে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

কৃষিক্ষেত্রে লাগসই প্রযুক্তি উদ্ভাবনে সংশ্লিষ্ট সকলকে নিরলস প্রচেষ্টা অব্যাহত রাখতে হবে : রাষ্ট্রপতি