ভিতরে

সিলেটে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

উপমহাদেশের প্রাচীনতম রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালন করেছে সিলেট জেলা ও মহানগর আওয়ামীলীগ।
এ উপলক্ষে আজ বৃহস্পতিবার সকালে জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে গভীর শ্রদ্ধা নিবেদন করছেন । এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) শফিকুর রহমান চৌধুরী, অ্যাডভোকেট সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান, সহ সভাপতি অধ্যক্ষ সুজাত আলী রফিক, অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলী, হুমায়ুন ইসলাম কামাল, শমসের জামাল, অ্যাডভোকেট খোকন কুমার দত্ত, মজির উদ্দিন, শামসুন্নাহার মিনু, ডা. নাজরা আহমদ চৌধুরী প্রমুখ। পরে জেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। 
এদিকে সিলেটের ভয়াবহ বন্যা পরিস্থিতিতে এবার সীমিত পরিসরে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করছে জেলা ও মহানগর আওয়ামী লীগ। 
বেলা সোয়া এগারোটার দিকে সিলেট জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে স্থাপিত বঙ্গবন্ধুর বিশাল প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা  জানায় মহানগর আওয়ামী লীগ। এসময় তারা জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে তাঁর সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে কাজ করার দৃপ্ত শপথ করেন। বাদ জোহর দরগাহ মসজিদে মিলাদ ও দোওয়া মাহফিলের আয়োজন করে মহানগর আওয়ামীলীগ। সেখানে দেশের সুখ শান্তি ও কল্যাণ কামনা করে মোনাজাত করা হয়। 
এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবদুল খালিক, ফয়জুর রহমান আলোয়ার, বিজিত চৌধুরী, মো. ছানাওর, অ্যাডভোকেট সৈয়দ শামীম আহমদ প্রমুখ। পরে সেখানে পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. এ কে আবদুল মোমেন এর পক্ষে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন সিলেট মহানগর আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

রংপুরে ইউপি সদস্যসহ ৮ জনের যাবজ্জীবন

সারাদেশে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত