ভিতরে

পিঠের ব্যাথার কারণে উইন্ডিজ সফর থেকে ছিটকে গেলেন সাইফুদ্দিন

 পিঠের পুরনো ব্যাথাটা  আবারো নতুন করে দেখা দেওয়ায়  ওয়েস্ট ইন্ডিজ সফরে ওয়ানডে   ও টি-টোয়েন্টি  দল থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন পেস বোলিং অল রাউন্ডার মোহাম্মদ সাইফুদ্দিন।
ওয়ানডে  ও টি-টোয়েন্টি  দলে  থাকা তাসকিন আহমেদ, মাহমুদুল্লাহ রিয়াদসহ আরো ছয় ক্রিকেটারের সঙ্গে আগামীকাল শুক্রবার ওয়েস্ট ইন্ডিজগামী বিমানে চড়ার কথা ছিল সাইফুদ্দিনের। 
তবে আজ অনুষ্ঠিত ফিটনেস পরীক্ষায় উত্তীর্ন হতে পারেননি সাইফুদ্দিন। তার পিঠের পুরনো ব্যাথা আবারো ফিরে এসেছে। ইনজুরি থেকে পুরোপুরি  সুস্থ হতে  তাকে ফের পুনর্বাসনের পরামর্শ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক দল।  
গত বছর সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত টি-২০ বিশ^কাপের পর থেকে জাতীয় দলের বাইরে রয়েছেন সাইফুদ্দিন। ডিপিএলে সম্প্রতি দারুন পারফর্মেন্স দেখিয়েছেন তিনি। বল হাতে ২২ উইকেট শিকারের  পাশাপাশি ১৪ ম্যাচে  ২৭০ রান  বরেন সাইফুদ্দিন। 
নিজ মাঠে সর্বশেষ শ্রীলংকার বিপক্ষে  টেস্ট সিরিজের জন্যও সাইফুদ্দিনকে ডেকে পাঠিয়েছিলেন বাংলাদেশের বোলিং কোচ অ্যালান ডোনাল্ড। ওই সময় বেশ কাছে থেকে তাকে পর্যবেক্ষন করেছেন কোচ। ডোনাল্ডের সবুজ সংকেত পেয়ে ওয়েস্ট ইন্ডিজগামী টি-২০ ও ওয়ানডে সিরিজের জন্য  দলে ডাকা হয়েছিল সাইফুদ্দিনকে।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

ম্যারাডোনার মৃত্যু : আদালতের কাঠগড়ায় আট চিকিৎসক

আরবি লিপজিগের সঙ্গে চুক্তির মেয়াদ ২০২৬ সাল পর্যন্ত বাড়ালেন শীর্ষ গোলদাতা এনকুনকু