ভিতরে

আরবি লিপজিগের সঙ্গে চুক্তির মেয়াদ ২০২৬ সাল পর্যন্ত বাড়ালেন শীর্ষ গোলদাতা এনকুনকু

শীর্ষ গোলদাতা ফরাসি স্ট্রাইকার ক্রিস্টোফার এনকুনকুর সঙ্গে চুক্তির মেয়াদ ২০২৬ পর্যন্ত বাড়ালো আরবি লিপজিগ। বৃহস্পতিবার ক্লাবের পক্ষ থেকে এই ঘোষণা দেয়া হয়েছে।
গত মৌসুমে বুন্দেসলিগায় ২০টিসহ  ক্লাবটির হয়ে মোট ৩৫টি গোল করেছেন তিনি। একই সাথে  সব প্রতিযোগিতায় ৫০ ম্যাচে ১৯টি গোলে সহায়তা করেছেন এই ফরাসি।   
অসাধারণ পারফর্মেন্সের কারণে গত মার্চে ফ্রান্স জাতীয় দলে অভিষিক্ত হয়েছেন এনকুনকু। একই কারণে সাবেক ক্লাব প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) এবং ম্যানচেস্টার ইউনাইটেড তার প্রতি আগ্রহী হয়ে উঠেছিল।
আগের চুক্তি মোতাবেক লিপজিগের সঙ্গে চুক্তির মেয়াদ আরো দুই বছর বাকী ছিল এনকুনকুর। তবে আরো চার বছরের জন্য তার সেবা  নিশ্চিত করেছেন লিপজিগের ব্যবস্থাপনা পরিচালক অলিভার মিন্টজলাফ।  
গণমাধ্যমের রিপোর্ট অনুযায়ী নতুন চুক্তিতে বেতন উল্লেখযোগ্যহারে বাড়ানো হয়েছে। ম্যাগাজিন কিকার ও ডেইলি বিল্ডের রিপোর্টে দাবী করা হরেয়ছে তার রিলিজ ক্লজ নির্ধারণ হয়েছে ৬০ মিলিয়ন ইউরো। যেটি আগামী গ্রীষ্ম থেকে কার্যকর হবে।
এক বিবৃতিতে এনকুনকু বলেন,‘ আমাকে রেখে দেয়ার জন্য ক্লাবের প্রচেস্টা দেখে আমি সত্যি মুগ্ধ। তাই দায়িত্ববশীলদের বিশেষ করে অলিভার মিন্টজলাফকে ধন্যবাদ জানাতে চাই। যাদের সঙ্গে আমি সব সময় ঘনিষ্ঠ ছিলাম।’

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

পিঠের ব্যাথার কারণে উইন্ডিজ সফর থেকে ছিটকে গেলেন সাইফুদ্দিন

আফগানিস্তানে ভূমিকম্পে মৃতের সংখ্যা ছাড়িয়ে ১,০০০, চলছে উদ্ধার তৎপরতা