ভিতরে

টাঙ্গাইলে পদ্মা সেতুর উদ্বোধনের দিন কয়েদী ও রোগীরা উন্নত খাবার পাবেন

জেলায় পদ্মা সেতু উদ্বোধনের দিন (২৫ জুন) টাঙ্গাইল জেলা প্রশাসনের উদ্যোগে কারাগারের কয়েদী ও হাসপাতালের রোগীদের মাঝে উন্নতমানের খাবার বিতরণ করা হয়ে। 
এ উদ্যোগের আওতায় জেলা কারাগারের দেড়হাজার কয়েদি ও টাঙ্গাইল জেনারেল হাসপাতালের সাতশ’ রোগীকে উন্নতমানের খাবার দেয়া হবে। এছাড়াও জেলা প্রশাসনের উদ্যোগে আশ্রয়ণ প্রকল্পের শিশু ও বাসীন্দাদের মধ্যে উন্নতমানের খাবার এবং নতুন পোশাক বিতরণ করা হবে। ইতিমধ্যে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে রোগীদের জন্য ৩৫টি ফ্যান দেয়া হয়েছে।
আজ মঙ্গলবার সকালে পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এ টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. আতাউল গনি এসব কথা জানান। 
জেলা প্রশাসক আতাউল গনি জানান, ২৫ জুন (শনিবার) সকাল ১০ টায় পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠান দেখার আয়োজন করা হবে। দুপুরে সাংস্কৃতিক অনুষ্ঠান, বিকেল ৪টায় পদ্মা সেতু ফুটবল প্রতিযোগিতা এবং সন্ধ্যায় বর্ণাঢ্য আতশবাজির আয়োজন করা হবে।এছাড়াও ওইদিন জেলার বিভিন্ন মসজিদ, মন্দির, গীর্জা ও প্যাগোডাতে বিশেষ দোয়া ও প্রার্থনা করা হবে। 
সংবাদ সম্মেলনে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আমিনুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শরিফুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার রানুয়ারা খাতুন, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ ও সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

স্বপ্নের পদ্মা সেতু: বরগুনার পর্যটন শিল্প ও রাখাইনদের তৈরি বস্ত্রের পসার বাড়বে

দুর্যোগ-দুর্বিপাক সমন্বয়ের মাধ্যমে মোকাবেলা করা উচিত : চসিক মেয়র