ভিতরে

নবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নানা-নাতনীসহ নিহত ৩

 বিমানবন্দর থেকে প্রবাসীসহ পরিবার নিয়ে দোহারে ফেরার পথে যাত্রীবাহী কার গাড়ী নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুটির স্েগ ধাক্কা লেগে নানা- নাতনীসহ ৩জন নিহত হন। এ দুর্ঘটনায় প্রবাসী লাভলুসহ আরো ৩ জন আহত হয়েছেন।
রোববার ভোর ৪টার দিকে ঢাকা-নবাবগঞ্জ-দোহার আঞ্চলিক সড়কের নবাবগঞ্জ উপজেলা সদর প্যারাগণ হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- আবুল কাসেম (৬৫), তার নাতনী ফারহানা (৮) ও গাড়ি চালক মনির খান বিল্লাল (৫৪)। আহতরা হলেন- প্রবাসী লাভলু (৩০), লাভলুর স্ত্রী রেখা (২০) ও রেখার বড় বোনের মেয়ে ফাহিমা (৫)। এরা সবাই ঢাকার দোহার উপজেলার রাইপাড়া গ্রামের বাসিন্দা। 
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার ভোরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কার যোগে কুয়েত প্রবাসী মেয়ের জামাতা লাভলুকে বাড়িতে আনতে যান শ্বশুর আবুল কাসেম। এসময় তার ছোট মেয়ে রেখাসহ বড় মেয়ের ঘরের দুই নাতনী ফারহানা ও ফাহিমাকে সঙ্গে নিয়ে যান। 
বিমানবন্দর থেকে দোহারের রাইপাড়ার বাড়ি ফেরার পথে ঢাকা-নবাবগঞ্জ-দোহার আঞ্চলিক সড়কের নবাবগঞ্জ উপজেলা সদর প্যারাগন হাসপাতালের সামনে আসলে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। 
স্থানীয়রা এগিয়ে এসে আহতদের নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। দায়িত্বরত চিকিৎসক আবুল কাসেম ও ফারহানাকে মৃত ঘোষণা করেন। আহত লাভলু, রেখা ও চালক বিল্লালকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠান। সেখানে নেয়া হলে চিকিৎসক গাড়ি চালক বিল্লালকে মৃত ঘোষণা করেন। আহত ফাহিমাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়।
নবাবগঞ্জ থানার পুলিশ উপপরিদর্শক (এসআই) আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

প্রধানমন্ত্রীকে হত্যার চেষ্টা মামলায় মৃত্যুদন্ডপ্রাপ্ত এনামুল গ্রেফতার

অভিনেত্রী সুবাহ’র মামলায় ইলিয়াসের বিচার শুরু