ভিতরে

মেডিকেল ভর্তি পরীক্ষায় সারাদেশের মধ্যে দ্বিতীয় চাঁপাইনবাবগঞ্জের আব্দুল্লাহ

মেডিকেল ভর্তি পরীক্ষায় সারাদেশের মধ্যে দ্বিতীয় স্থান অর্জন করে ঢাকা মেডিকেল কলেজে ভর্তি হওয়ার সুযোগ পেয়েছেন চাঁপাইনবাবগঞ্জ জেলার কৃতি সন্তান হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয় ও রাজশাহী কলেজের ছাত্র আব্দুল্লাহ ।  আব্দুল্লাহ ২০১৯ সালে হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি ও  ২০২১ সালে রাজশাহী কলেজ হতে কৃতিত্বের সহিত এইচএসসি পাস করেন। 

আব্দুল্লাহ মেডিকেল ভর্তি পরীক্ষায় দ্বিতীয় স্থান অধিকার করার পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় । তাকে নিয়ে নিজ জেলাসহ বিভিন্ন জেলার মানুষ তার সফলতা কামনা করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস প্রদান করেন। 

মেডিকেল ভর্তি পরীক্ষায় সারাদেশে দ্বিতীয় স্থান অধিকার করার পর আব্দুল্লাহ তার ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জানান, ৩ মাস ফেসবুক deactivated ছিলো। Show off করার জন্য নয়। অনুয এবং সহপাঠীদের বলবো সামনে অনেক সু্যোগ আছে। কিছু পাইতে চাইলে কিছু ত্যাগ করতে হবে। সেটা হতে পারে ঘুম,আরাম,সামনে হাত ধরে হেঁটে যাওয়া কপোত-কপোতী,কোনোদিন দুপুরের খাবার রাতে খাওয়া,ঘুমের মধ্যে পড়া আওড়ানো। আমার wallpaper ছিল গত ৩ মাস:Your Lack Of Dedication is an Insult to Those Who Believe in You..

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

বিএনপি স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করে না : প্রধানমন্ত্রী

দেশে সফট্ওয়্যার ডেলিভারি সেন্টার স্থাপনে আগ্রহী ‘এসভিএএম’