ভিতরে ,

জয়পুরহাটে স্বেচ্ছাসেবকলীগের সম্মেলনকে ঘিরে উৎসব মূখর পরিবেশ বিরাজ করছে

জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের  ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামীকাল মঙ্গলবার। সম্মেলনকে ঘিরে উৎসব মূখর পরিবেশ সৃষ্টি হয়েছে নেতাকর্মীদের মধ্যে। জেলা শহরের মোড়ে মোড়ে নির্মাণ করা হয়েছে ১৩টি তোরণ।  
জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এ ই এম মাসুদ রেজা জানান, দীর্ঘদিন পরে হলেও সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মধ্যে উৎসব মূখর পরিবেশের সৃষ্টি হয়েছে। জয়পুরহাট শহীদ ডা: আবুল কাশেম ময়দানে আয়োজিত ত্রি-বার্ষিক সম্মেললেন উদ্বোধন করবেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু। এ ছাড়াও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও হ্ইুপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: রোকেয়া সুলতানা, জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য এ্যাড: সামছুল আলম দুদু, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ েেকন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ম. আব্দুর রাজ্জাক ও প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপি, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শাহ জালাল মুকুল, জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আরিফুর রহমান রকেট ও সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্ডল। সম্মেলনে সভাপতিত্ব করবেন জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রভাষক এ ই এম মাসুদ রেজা।  
 ২০১৫ সালের ২২ জুন জেলা  আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এ ই এম মাসুদ রেজা সভাপতি ও গোলাম মাহফুজ চৌধুরী সাধারণ সম্পাদক নির্বাচিত হন। দীর্ঘদিন পর হলেও জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মধ্যে সম্মেলনকে ঘিরে ব্যাপক উৎসাহ উদ্দীপনার সৃষ্টি হয়েছে। শহর জুড়ে চলছে উৎসবের আমেজ। গুরুত্বপূর্ণ মোড় গুলোতে স্থাপন করা হয়েছে ১৩ টি তোরণ।  সম্মেলন সফল করতে ৮ টি উপ কমিটি গঠন করা হয়েছে বলে জানান,  জেলা  আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক খোরশেদ আলম সৈকত।  

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

টানা ২২ দিন লক্ষ্মীপুরের মেঘনায় ইলিশ ধরা নিষেধ

কুমিল্লায় ফুটপাতে ফুলের টবে দৃষ্টিনন্দন বাগান