ভিতরে

ঝিনাইদহে আদালতের মালখানায় বিস্ফোরণে নিহত ১ আহত ৩

 ঝিনাইদহে আদালতের মালখানায় এক বিস্ফোরণের ঘটনা ঘটেছে। রোববার দুপুরে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মালখানায় এ ঘটনা ঘটে। বিস্ফোরণে ১ নিহত ও ৩ জন আহত হয়েছে।
ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. সোহেল রানা ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, রোববার দুপুর সোয়া ১টার দিকে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মালখানায় র‌্যাক তৈরীর জন্য গণপুর্ত বিভাগের ওয়েল্ডিং মিস্ত্রিরা কাজ করছিল। হঠাৎ বিকট শব্দ শুনতে পেয়ে পান আদালতে থাকা উপস্থিত মানুষ। খবর পেয়ে ঝিনাইদহ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনে। পরে সেখান থেকে আহত অবস্থায় ৪ জনকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহতদের মধ্যে ইলেকট্রিক মিস্ত্রি শফিকুল ইসলামের (২৮) মৃত্যু হয়েছে। নিহত সাইফুল ইসলাম সদর উপজেলার উত্তর কাস্টসাগরা গ্রামের বশির উদ্দিনের ছেলে।
আহতদের ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরও জানান, ঘটনার তদন্ত শেষে বিস্তারিত নিশ্চিত হওয়া যাবে। এই রিপোর্ট পাঠানোর সময় পর্যন্ত নিহতের লাশ ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে ময়না তদন্তসহ মামলার প্রক্রিয়া চলছিল।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

রাঙ্গামাটিতে দুঃস্থ ও অসহায় নারীদের মধ্যে সেলাই মেশিন বিতরণ

রিও দে ক্যানিরো পোর্টের সাথে ৫০০ বছর পূর্বে বাংলাদেশের ব্যবসা-বাণিজ্য ছিল : চট্টগ্রাম চেম্বারে ব্রাজিলের রাষ্ট্রদূত