ভিতরে

ফেনী সাংবাদিক ফোরাম ঢাকা’র নির্বাচনে তানভীর আলাদিন সভাপতি ও ফয়েজ উল্লাহ সম্পাদক

ফেনী সাংবাদিক ফোরাম ঢাকা (এফএসএফডি)-এর দ্বি-বার্ষিক সাধারণ সভা আজ রাজধানীর বাগিচা রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বিকেলে দ্বিতীয় অধিবেশনে আগামী ২০২১-২০২৩ বর্ষের জন্য ১৫ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ নির্বাচিত করা হয়।
এতে সভাপতি তানভীর আলাদিন (বাসস), সহ-সভাপতি আমানুর রহমান (যায় যায় দিন) ও সরোয়ার আলম (দেশ রূপান্তর), সাধারণ সম্পাদক ফয়েজ উল্লাহ ভুঁইয়া (নয়াদিগন্ত), যুগ্ম-সম্পাদক মোহাম্মদ জাফর ইকবাল (সংগ্রাম), কোষাধ্যক্ষ এহসান জুয়েল (সময় টিভি), সাংগঠনিক সম্পাদক আউয়াল চৌধুরী (একুশে টেলিভিশন), দফতর ও প্রচার সম্পাদক হোসেন ইমাম সোহেল (জাগো নিউজ), বিনোদন সম্পাদক আব্দুল্লাহ মাহমুদ মীম (প্রথম কথা) নির্বাচিত হন। নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন- জিল্লুর রহীম আজাদ (কালবেলা), আদিত্য আরাফাত (ডিবিসি টিভি), সাজেদা সুইটি (এটিএন নিউজ), হোসাইন তারেক (এনটিভি), ছলিম উল্লাহ মেজবাহ (মানবকন্ঠ) ও বেলাল উদ্দিন সেতু (আজকালের খবর)।
নির্বাচন পরিচালনা করেন- মোতাহের হোসেন মাসুম, আইয়ুব ভুঁইয়া ও জাকির আবু জাফর।
এর আগে প্রথম অধিবেশনে দ্বি-বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথি ছিলেন ডেইলি অবজারভার এডিটর ইকবাল সোবহান চৌধুরী।
তানভীর আলাদিনের সভাপতিত্বে ও ফয়েজ উল্লাহ ভুঁইয়ার সঞ্চালনায় আরো বক্তৃতা করেন- সাবেক সাধারণ সম্পাদক লোটন একরাম, সহ-সভাপতি আমানুর রহমান প্রমুখ।
ইকবাল সোবহান চৌধুরী প্রধান অতিথির বক্তৃতায় বলেন- সাংবাদিকতায় ফেনী ছিলো একসময় পথিকৃৎ। সেই গৌরব আবারো ফিরিয়ে আনতে ফেনীর সাংবাদিকরা নিজেদেরকে সেভাবে গড়ে তুলতে হবে।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

প্রবীণদের সম্মানের আসনে অধিষ্ঠিত করতে হবে : সমাজকল্যাণ মন্ত্রী

বঙ্গবন্ধুর ছোট বোনের মেয়ে হামিদা ওয়াদুদের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক