ভিতরে

চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে একই পরিবারের ১০ জন সহ ১৭ জনের মর্মান্তিক মৃত্যু।

চাঁপাইনবাবগঞ্জপ্রতিনিধিঃশাহনেওয়াজ দুলাল

আজ(৪ জুলাই) সকাল ১১-৩০ টার সময় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার পাকা নারায়নপুর ইউনিয়নের তেলিখাড়া পদ্মা নদীর ঘাটে বজ্রপাতে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

বজ্রপাতে বেঁচে যাওয়া মাইদুল ইসলাম (৩৫) জানান, আজ সকাল আনুমানিক সাড়ে দশটায় সদর উপজেলার নারায়ন পুর ইউনিয়নের খড়িবোনা গ্রামের শরিফুল ইসলামের ছেলে আমার ভাগ্নে মামুনের কয়দিন আগে শিবগঞ্জ উপজেলার পাকা ইউনিয়নের নয় রশিয়া গ্রামে বিয়ে হয়, সে উপলক্ষে আজ বর ও বউ আনতে যাই।

সদর উপজেলার নারায়ন পুর ইউনিয়নের আলিম নগর ঘাট থেকে ৫২ জন যাত্রী নিয়ে বৃষ্টির মধ্যে নৌকা ছেড়ে প্রায় একঘন্টা পর পদ্মার ওপারে তেলিখাড়া ঘাটে পৌঁছে, বৃষ্টির মধ্যে যাত্রীরা ঘাটের টোল ঘরে আশ্রয় নেয়, এর মধ্যেই বজ্রপাত হলে ঘটনাস্থলেই সবাই পড়ে যায় এবং অনেকেই অজ্ঞান হয়ে যায়। ঘটনাস্থলেই ১৭ জন মারা যায়।পরে স্থানীয়রা সবাইকে উদ্ধার করে প্রার্থমিক চিকিৎসা দিয়ে আহতদের সদর হাসপাতালে চিকিৎসা নিতে পাঠায়।

নিহতদের মধ্যে ৫ জন নারী ও ১২ জন পূরুষ রয়েছে। সেখানে একই পরিবারের ১১ জন রয়েছে। নিহতদের মধ্যে ১৬ জন সদর উপজেলার ও একজন ঘাটের কর্মচারী রফিক(৫০) শিবগঞ্জ উপজেলার পাকা ইউনিয়নের। আহত ১২ জনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। মরদেহ উদ্ধার করে নিহতদের স্বজনদের কাছে তুলে দেওয়া হয়।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট
উত্তর দিন

মন্তব্য করুন

করোনায় চট্টগ্রামে মারা গেছে ১০ জন

মাইগভ প্ল্যাটফর্ম সরকারি সেবা গ্রহণকারীদের ভোগান্তি কমিয়েছে