ভিতরে

পুলিশের ওপর হামলা : নব্য জেএমবির দুই সদস্য ৫ দিনের রিমান্ডে

নারায়ণগঞ্জের সাইনবোর্ড ট্রাফিক বক্সে পুলিশের উপর বোমা হামলার ঘটনায় নব্য জেএমবির দুইসদস্যের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।
রিমান্ডভূক্তরা হলেন- শফিকুর রহমান হৃদয় ওরফে বাইতুল্লাহ মেহসুদ ওরফে ক্যাপ্টেন খাত্তাব ও মো. খালিদ হাসান ভূঁইয়া ওরফে আফনান।
আজ সোমবার তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এরপর পুলিশের উপর হামলার ঘটনায় যাত্রাবাড়ী থানায় সন্ত্রাস বিরোধী আইনে করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাদের বিরুদ্ধে দশ দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আশেক ইমাম তাদের পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।
গত ১৬ মে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার সাইনবোর্ড ট্রাফিক বক্সে পুলিশের উপর বোমা হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে নব্য জেএমবির এই দুই সদস্যকে রোববার (১ আগস্ট) রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ৪শ’ গ্রাম লাল রঙের বিস্ফোরকজাতীয় পদার্থ, তিনটি বিউটেন গ্যাসের ক্যান, এক সেট রিমোট কন্ট্রোল ডিভাইস, চার প্যাকেট ছোট সাইজের বিয়ারিং বল, ১০টি ক্রিসমাস বাল্ব, দু’টি কালো রঙের ইলেকট্রিক টেপ, একটি আইইডি তৈরির ম্যানুয়াল, হামলায় ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

নব্য জেএমবি’র ২ সদস্য গ্রেফতার

শিক্ষক-শিক্ষার্থীদের টিকা নিতে উদ্বুদ্ধকরণে শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনা