ভিতরে

কুবির ক্যাম্পাসে ২৫০টি চারা রোপণ

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) লায়ন্স ক্লাবের উদ্যোগে ক্যাম্পাসের বিভিন্ন স্থানে ২৫০টি চারা রোপণ করা হয়েছে। আজ রোববার সকাল সাড়ে ১০টায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন স্থানে বৃক্ষরোপণ করেন সংগঠনটির সদস্যরা। লায়ন্স ক্লাব অব ঢাকা কিংসের সহযোগিতায়  ফলজ, বনজ ও ওষুধি গাছের চারা রোপণ করে সংগঠনটি। বিশ্ববিদ্যালয়ের সৌন্দর্যবর্ধন কমিটির আহবায়ক ও প্রতœতত্ত্ব বিভাগের প্রধান ড. মো. সোহরাব উদ্দিন এ কার্যক্রমের উদ্বোধন করেন।
বিশ্ববিদ্যালয়ের প্রতœতত্ত্ব বিভাগের প্রধান ড. মো. সোহরাব উদ্দিন  সোহরাব উদ্দিন বাসসকে বলেন, প্রকৃতিতে সৌন্দর্য এবং পরিবেশকে টিকিয়ে রাখতে বৃক্ষরোপণের বিকল্প নেই আর সেই কাজটিই করছে আজ লায়ন্স ক্লাব অব কুমিল্লা ইউনিভার্সিটি। ক্লাবের এ উদ্যোগকে সাধুবাদ জানানোর পাশাপাশি এর সর্বাঙ্গীণ সফলতা কামনা করি।
ক্লাবটির সভাপতি প্রণব চক্রবর্ত্তী বলেন, এ ২৫০ গাছের চারা যেমন প্রকৃতির ভারসাম্য রক্ষায় সহায়ক হবে, তেমনি ক্যাম্পাসের সৌন্দর্যও বাড়িয়ে তুলবে।
এসময় আরও উপস্থিত ছিলেন ক্লাবটির সাবেক সভাপতি জাহিদুল ইসলাম, সহ-সভাপতি কাউসার হোসাইন, অনুষ্ঠানের সঞ্চালক ও ক্লাব সেক্রেটারি সামিউল ইসলাম জিসান প্রমুখ।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট
উত্তর দিন

মন্তব্য করুন

চাঁদপুরে ১ লাখ ২৬ হাজার টাকা জরিমানা

রাঙ্গামাটির অটোরিকশা চালকদের মাঝে প্রধানমন্ত্রীর সহায়তা প্রদান