ভিতরে

চাঁদপুরের ৩টি হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার প্রদান

জেলায় শুক্রবার সন্ধায় ৩টি হাসপাতালে রুট গ্রুপের মিটারসহ অক্সিজেন সিলিন্ডার, উন্নত মাস্ক ও ওয়ানটাইম পিপিই প্রদান করা হয়।
গত সন্ধ্যায় জেলা সদর হাসপাতাল, ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও বেলভিউ হসপিটালে মিটারসহ ২২টি অক্সিজেন সিলিন্ডার, ৫ হাজার উন্নত মানসম্পন্ন মাস্ক, ২ হাজার ওয়ানটাইম পিপিই উপহার হিসেবে প্রদান করা হয়েছে।
রুট গ্রু পের এমডি রাজ্জাকুল হোসেন টুটুলের পক্ষে সিলিন্ডার ও করোনা প্রতিরোধী সামগ্রী তুলে দেন  চাঁদপুর জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা হারুন অর রশিদ সাগর।
অক্সিজেন সিলিন্ডার ও করোনা সামগ্রী গ্রহণ করেন ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর পক্ষে উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট জাহিদুল ইসলাম রোমান, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আশ্রাফ চৌধুরী, ফরিদগঞ্জ উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির চেয়ারম্যান আবদুস সালাম আজাদ জুয়েল, সদর হাসপাতালের পক্ষে গ্রহণ করেন হসপিটালের আবাসিক চিকিৎসক ডা: সুজাউদ্দৌলা রুবেল, বেলভিউ হসপিটালের পক্ষে হসপিটালের চেয়ারম্যান ডা. দেলোয়ার হোসেন ভূইয়া। এ সময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সদস্য কাউসার আহমেদ সোহাগ পাটওয়ারী, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামীলীগের নেতা আবুল কাশেম আজাদ।
চাঁদপুর সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. সুজাউদ্দৌলা রুবেল রুট গ্রুপের সিলিন্ডার ও করোনা সামগ্রী হাতে পেয়ে তার প্রতিক্রিয়ায় জানান, আমাদের হাসপাতালে এখন কোভিড রোগী ও নন কোিভড রোগীর সংখ্যা বেডের তুলনায় অনেক বেশি। ঠিক এ সময়ে ১০টি অক্সিজেন সিলিন্ডার মিটারসহ আমরা পেয়েছি, এতে অসহায় রোগীদের অনেক উপকার হবে।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

যশোর জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

চাঁদপুরে ভ্রাম্যমাণ আদালতে ১২৮ জনকে জরিমানা