ভিতরে

মুকসুদপুরে স্কুলব্যাগ ও সাইকেল বিতরণ

জেলার মুকসুদপুর উপজেলায় শিক্ষার্থীদের মাঝে স্কুলব্যাগ, সেনেটারি সামগ্রী ও বাইসাইকেল বিতরণ করা হয়েছে।  আজ শনিবার সকালে উপজেলার উজানী আজিজিয়া দাখিল মাদ্রাসা মাঠে এক অনুষ্ঠানে এসব বিতরণ করা হয়।
মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার জোবায়ের রহমান রাশেদ প্রধান অতিথি হিসেবে এসব বিতরণ করেন। এসময়ে বিশেষ অতিথি ছিলেন মুকসুদপুর লেডিস ক্লাবের সভাপতি আন্নাতুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি এ্যাড আতিকুর রহমান মিয়া, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শাহাদাত আলী মোল্যা, মুকসুদপুর আওয়ামী লীগ ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক হায়দার হোসেন, প্রচার সম্পাদক জাহিদুর রহমান, উপজেলা সহকারী শিক্ষা অফিসার বিভাষ চন্দ্র বসু ও উজানী মাদ্রাসার সুপার মাওলানা কামরুজ্জামান। সভাপতিত্ব করেন বাশবাড়ীয়া ইউনিয়ন চেয়ারম্যান মনিরুজ্জামান মোল্যা।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শাহাদাত আলী মোল্যা জানান সরকারি বিশেষ শিক্ষা তহবিল থেকে মাধ্যমিক পর্যায়ে এবং পঞ্চম শ্রেণীর ছাত্রীদের ২০ টি বাইসাইকেল এবং ২য় থেকে ৪র্থ শ্রেণীর শিক্ষার্থীদের ৫৬ টি স্কুল ব্যাগ এবং শিক্ষা উপকরণ খাতাকলম এবং সেনেটারি সামগ্রী সাবান, হ্যান্ড সেনেটাইজার, নেইল কাটারসহ সেনেটারি সামগ্রী দেয়া হয় ।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট
উত্তর দিন

মন্তব্য করুন

চৌদ্দগ্রামে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ১১টি ঘর হস্তান্তর

সিলেট বিভাগে করোনায় ৯ জনের মৃত্যু, আক্রান্ত ৩৪০ জন