ভিতরে

মুকসুদপুরে করোনায় ক্ষতিগ্রস্ত উদ্যোক্তাদের মাঝে প্রণোদনা ঋণ বিতরণ

জেলার মুকসুদপুরে প্রধানমন্ত্রীর ঘোষিত বিভিন্ন কর্মসূচির আওতায় করোনায় ক্ষতিগ্রস্ত উদ্যোক্তাদের মাঝে ঋণ বিতরণ করেছে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড বিআরডিবি। বুধবার সকালে মুকসুদপুর উপজেলা পল্লী উন্নয়নের দপ্তরের আয়োজনে এ ঋণ বিতরণ করা হয়। 
অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার জোবায়ের রহমান রাশেদ, বিশেষ অতিথি ছিলেন মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক হায়দার হোসেন, সহকারী পল্লী উন্নয়ন অফিসার মো: ওয়াহিদুজ্জামান। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা পল্লী উন্নয়ন অফিসার বাসুদেব সরকার।  
উপজেলা পল্লী উন্নয়ন অফিসার বাসুদেব সরকার জানান, করোনাকালীন সময়ে ক্ষতিগ্রস্ত উদ্যোক্তাদের মধ্যে ১০ জন সুফোল ভোগীর মাঝে ১ লাখ টাকা করে মোট ১০ লাখ টাকা ঋণ বিতরণ করা হয়েছে। এছাড়াও আরও ৫৪ লাখ টাকা ঋণের প্রস্তাব অনুমোদন হয়েছে। অচিরেই এ ঋণের টাকা বিতরণ করা হবে।  
যাদের মাঝে ঋণ বিতরণ করা হয়েছে তারা হলো, মাছ চাষে অজুফা বেগম, সরন ফকির, পল্লব মুন্সী, ধান ছাটাইয়ে এসমোতারা বেগম, গাভী পালনে রুবি বেগম, রিপা সুলতানা, ফারজানা ববি লোভা, সুজদা আক্তার,  হাস মুরগীর খামারে রুপালী বেগম, মুরগীর খামারে রুপালী বেগম।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

চীন সফরে তালেবান প্রতিনিধিদল

গত অর্থবছরে নৌ মন্ত্রণালয়ের এডিপির অগ্রগতি ৯৫ ভাগ