ভিতরে

সজীব ওয়াজেদ জয় তারুণ্যের স্পর্ধিত অহংকার : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান এমপি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র সজীব ওয়াজেদ জয়কে তারুণ্যের স্পর্ধিত অহংকার বলে উল্লেখ করে বলেছেন, সমৃদ্ধ বাংলাদেশ গড়তে তিনি তরুণদের মাঝে আলোড়ন সৃষ্টি করেছেন। 
তিনি বলেন, ‘তারুণ্যের স্পর্ধিত অহংকারে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠার পথে প্রধানমন্ত্রীকে সার্বিক সহযোগিতা করছেন সজীব ওয়াজেদ জয়। প্রযুক্তিকে পাথেয় করে আগামীর সমৃদ্ধ বাংলাদেশ গড়তে তিনি তরুণদের মাঝে আলোড়ন সৃষ্টি করেছেন।’ 
প্রতিমন্ত্রী আজ বিকেলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র ও প্রধানমন্ত্রীর আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন উপলক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত ভার্চুয়াল আলোচনা সভার বক্তৃতায় এ কথা বলেন। 
তিনি বলেন, জয়ের নেতৃত্ব আমাদের রাজনীতিতে যেমন ইতিবাচক পরিবর্তনের সূচনা হয়েছে, তেমনি জনগণের মাঝে ভবিষ্যত বাংলাদেশ নিয়ে বিপুল উৎসাহ-উদ্দীপনা সঞ্চারিত হয়েছে।
ডা. মুরাদ বলেন, জয়ের ভেতরে রয়েছে বঙ্গবন্ধুর মতো প্রচন্ডতা, রয়েছে পরিশ্রমী ও তারুণ্যের প্রাণময়তা। তাঁর রাজনীতিতে যোগ দেয়া দেশের জন্য মঙ্গলময়। তিনিই আগামীতে বাংলাদেশে নেতৃত্ব দেবেন।
সংগঠনের সভাপতি শিল্পী রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম, আওয়ামী লীগ নেতা এড. বলরাম পোদ্দার,  জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা, অভিনেত্রী তারিন জাহান প্রমুখ।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট
উত্তর দিন

মন্তব্য করুন

বাংলাদেশ নিয়ে অপপ্রচার করায় রিপোর্টার্স উইদাউট বর্ডার্স এর বিরুদ্ধে ফরাসি আইনজীবীর লিগ্যাল নোটিশ

ডিজিটাল যুগে সজীব ওয়াজেদ জয়ের মতো নেতৃত্বই প্রয়োজন : তথ্য ও সম্প্রচার মন্ত্রী