ভিতরে

ভোলায় ৩১ জনকে করাদন্ড ও ১২০ জনকে জরিমানা

জেলায় করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে চলমান লকডউন বাস্তবায়ন ও স্বাস্থ্যবিধি অমান্য করার দায়ে ৩১ জনকে বিভিন্ন মেয়াদে করাদন্ড প্রদান ও ১২০ জনকে ১ লাখ ৩৫ হাজার ৬০০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার সকাল থেকে রাত ১০ টা পর্যন্ত জেলার ৭ উপজেলার বিভিন্ন স্পটে ১২টি মোবাইল কোর্ট পরিচালনা করে ১৪১ টি মামলায় এসব দন্ডাদেশ প্রদান করা হয়। 
স্থানীয় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও), সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্িযাজস্ট্রেটরা অভিযানে নেতৃত্ব দেন। এসময় পুলিশ, র‌্যাব, নৌ বাহিনী, বিজিবি, আনসারসহ আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।
জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট আকিব ওসমান আজ সকালে বাসস’কে জানান, অভিযানের মধ্যে সদর উপজেলায় ৪টি মোবাইল কোর্টের মাধ্যমে ১৮ জনকে বিভিন্ন মেয়াদে জেল ও ৩০ জনকে ৪৩ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়। এসময় মোট ৪৬ টি মামলা দায়ের করা হয়। দৌলতখানে ১টি মোবাইল কোর্টে ৭ মামলায় ৭ জনকে ৬ হাজার ২০০ টাকা জরিমানা করা হয়। বোরহানউদ্দিনে ২ টি মোবাইল কোর্টে ৩৭ মামলায় ১০ জনকে ২দিন করে কারাদন্ড ও ২৭ জনকে ৪৫ হাজার ৬০০ টাকা জরিমানা করা হয়।
তিনি আরো জানান, লালমোহনে ১৩ মামলায় ১৫ জনকে জরিমানা করা হয় ৭ হাজার ৯০০ টাকা। তজুমদ্দিনে ১ টি মোবাইল কোর্ট চালিয়ে ১১ মামলায় ১৩ জনকে ৩ হাজার ১০০ টাকা, চরফ্যাসনে ২টি মোবাইল কোর্টে ২৩ মামলায় ৩ জনকে ৭ দিন করে জেল ও ২২ জনকে ২৫ হাজার ৮০০ টাকা ও মনপুরায় ৬ জনকে ৩ হাজার ৫০০ টাকা অর্থদন্ড করা হয়। অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

জয়পুরহাটে বিধিনিষেধ পালনে কঠোর আইনশৃংখলা বাহিনী

সিলেট বিভাগে করোনায় মৃত ৭