ভিতরে

ম্যারিকো নিয়ে এলো রেড কিং মেনজ কুলিং অয়েল

ম্যারিকো বাংলাদেশ নতুন ব্র্যান্ড রেড কিং মেনজ কুলিং অয়েল বাজারে নিয়ে এসেছে, যাতে রয়েছে একটি কুলিং ক্রিস্টালস সমৃদ্ধ পাওয়ার টিউব। 
এই তেল দিয়ে ম্যাসাজে আছে পাঁচটি উপকারিতা। আরামদায়ক ঘুমের পাশাপাশি এটি কর্মজীবিদের সতেজ করবে, ক্লান্তি দূর করবে, মাথা ব্যাথা কমাবে ও মানসিক চাপ নিরসন করবে। 
রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে ম্যারিকো জানায়, রেড কিং মেনজ কুলিং অয়েলের সাথে একটি ইউনিক বোতল রয়েছে কুলিং ক্রিস্টালস সমৃদ্ধ পাওয়ার টিউব। এটি ১৮ টি প্রাকৃতিক উপাদানের মিশ্রণ। ব্যবহারের সময় তেলটি পাওয়ার টিউব এর মধ্যে দিয়ে যায় এবং কুলিং ক্রিস্টালস তেলটির রিলাক্সিং কার্যকারিতা বাড়িয়ে দেয়। তেলটিতে আরও রয়েছে দারুণ সুগন্ধ এবং চিটচিটে  নয়।    
রেড কিং মেনজ কুলিং অয়েল নিত্যপ্রয়োজনীয় পণ্য সামগ্রীর দোকান, কসমেটিকসের দোকান, ই-কমার্স ওয়েবসাইট এবং সুপার শপগুলোতে পাওয়া যাচ্ছে। তেলটির বিক্রয় মূল্য ১০০ মি.লি. ( ১১০ টাকা) ও ২০০ মি.লি. (২১০ টাকা) বোতল এবং ২.৫ মি.লি. (যার মূল্য ২ টাকা) প্যাকেটে। 
নতুন ব্র্যান্ড রেড কিং মেনজ কুলিং অয়েলের উদ্বোধনের সময় ম্যারিকো বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর আশীষ গোপাল বলেন, ‘বিগত ২ দশক ধরে ম্যারিকো বাংলাদেশ গৃহস্থালি পণ্য সরবরাহকারী একটি শীর্ষস্থানীয় ও বিশ্বস্ত প্রতিষ্ঠান হিসেবে দেশের মানুষের মনে জায়গা করে নিয়েছে। কর্মজীবি তরুণদের ব্যস্ততা কথা চিন্তা করে আমরা রেড কিং মেনজ কুলিং অয়েল নিয়ে আসা হয়েছে, যা তাদের মানসিক চাপ কমাতে সাহায্য করবে।’

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট
উত্তর দিন

মন্তব্য করুন

ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু আগামীকাল

তালেবান অগ্রযাত্রা রোধে আফগান সরকারের রাত্রিকালীন কারফিউ জারি