ভিতরে

করোনায় আক্রান্ত পরিবারে গভীর রাতে অক্সিজেন সিলিন্ডার টিম

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ‘টিম কোতোয়ালী’ গতকাল গভীর রাতে করোনায় আক্রান্ত ও শ^াসকষ্টে থাকা একটি পরিবারে অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দিয়েছে।  
থানা সূত্র জানায়, বর্তমান করোনাকালীন সংকট ও ঈদ-উল আযহার ছুটি উপলক্ষে নগরীর পাথরঘাটার একটি পরিবার কোথাও অক্সিজেন সিলিন্ডার না পেয়ে তাৎক্ষণিক সহায়তার জন্য কোতোয়ালী থানার অফিসার ইনচার্জের নিকট ফোন করেন। আসিফ ইকবাল (৩৬) নামে একজন গতকাল রাত ১২ টা ১০ মিনিটে কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নেজাম উদ্দীন, পিপিএম-এর নিকট মোবাইলে ফোন করে জানান যে, তাদের পরিবারে তিনি, তার মা মোছাম্মৎ খাদিজা বেগম (৫০) ও তার পিতা মো. সুলতান মিয়া (৬০) তিনজনই করোনা রোগে আক্রান্ত এবং তারা মা শ^াসকষ্টে ভুগছেন। তাদের জরুরি ভিত্তিতে একটি অক্সিজেন সিলিন্ডার প্রয়োজন। 
সিএমপি কমিশনার সালেহ্ মোহাম্মদ তানভীরের পূর্ব থেকে চালু করা অক্সিজেন ব্যাংক থেকে একটি অক্সিজেন সিলিন্ডার ও যাবতীয় সরঞ্জাম নিয়ে অফিসার ইনচার্জ মোহাম্মদ নেজাম উদ্দীনের নির্দেশে নৈশ ডিউটিরত অফিসার এএসআই মো. বেলাল উদ্দিন ও তার সঙ্গীয় ফোর্স পাথরঘাটা নজু মিয়া লেইনস্থ আসিফ ইকবালের ১ নং গলির বাসায় পৌঁছান। টিম কোতোয়ালীর সদস্যরা রাত ১২ টা ২২ মিনিটে উক্ত বাসায় অক্সিজেন সিলিন্ডার নিয়ে প্রবেশ করেন এবং আসিফ ইকবালের মাকে অক্সিজেন হতে গ্যাস নেওয়ার জন্য যাবতীয় কার্যক্রম সম্পন্ন করে দেন। 
অফিসার ইনচার্জ মোহাম্মদ নেজাম উদ্দীন জানান, টিম কোতোয়ালী সার্বক্ষণিক জনগণের সহায়তায় এগিয়ে যাওয়ার জন্য প্রস্তুত। এ দুর্যোগকালে যারা কোতোয়ালী থানায় অক্সিজন সিলিন্ডারের জন্য সহযোগিতা চাইবে তাদেরকে যথাসাধ্য সহযোগিতা করা হবে।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট
উত্তর দিন

মন্তব্য করুন

পাকিস্তানের প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার হাড়িভাঙা আম উপহার

বাংলাদেশের অর্থনৈতিক পুনরুদ্ধার অব্যাহত থাকবে : এডিবি